প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বুলবুলের ছেলে ও বোনের দুই দাবি

২৩ জানুয়ারি ২০১৯ , ১২:০৭:০০

ফাইল ফটো

সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদের কাছে সদ্যপ্রয়াত বিশিষ্ট সংগীত পরিচালক, সুরকার, গীতিকার ও মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলের পরিবারের পক্ষ থেকে দুটি আবদার করা হয়েছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে প্রতিমন্ত্রী মরহুমের পরিবারের সদস্যদের সান্ত্বনা ও সমবেদনা জানাতে আফতাবনগরের বাসায় গেলে তারা এ দুটি দাবি জানান।

প্রতিমন্ত্রী শোকসন্তপ্ত পরিবারের খোঁজখবর নেন এবং তাদের প্রতি গভীর সমবেদনা জানান।

আহমেদ ইমতিয়াজ বুলবুলের বোন রোকসানা দাবি করেন- আজ (বুধবার) সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের শ্রদ্ধা নিবেদনের সময় বুলবুলের প্রিয় ‘সবকটা জানালা খুলে দাও না’ গানটি যেন মৃদুস্বরে বাজানো হয়।

অন্যদিকে বুলবুলের ছেলে আসিফ ইমতিয়াজ মুনের দাবি মিরপুরে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে তার বাবা আহমেদ ইমতিয়াজ বুলবুলের জন্য যেন একটি স্থায়ী সমাধির (কবর) ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়।

মঙ্গলবার ভোর ৪টার দিকে আফতাবনগরের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: