প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ট্রাক-সিএসজি মুখোমুখি সংঘর্ষ

সকালেই ঝরে গেল একই পরিবারের ৬ জন সহ ৭ জনের প্রাণ

২৩ জানুয়ারি ২০১৯ , ০৮:১৮:৪২

ছবি : প্রতিনিধি

ইসমাইল হোসেন রবিন,
লক্ষ্মীপুর থেকে:

লক্ষীপুরের রতনপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জন সহ সাতজন নিহত হয়েছেন।

লক্ষ্মীপুরে হাসপাতালে চিকিৎসাধীন আহত ছাত্রলীগ নেতাকে দেখতে গিয়ে ট্রাক-সিএসজি মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ ৭ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আজ বুধবার (২৩ জানুয়ারি) ভোর ৫টার দিকে ঢাকা-রায়পুর মহাসড়কের রতনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চন্দ্রগঞ্জ বসুদুহিতা এলাকার ছাত্রলীগ নেতা অন্তরের পিতা শাহ আলম ও শাহ আলমের স্ত্রী নাসিমা, অন্তরের নানী শামছুন্নাহার (৪২), খালা রোকেয়া ও তার ছেলে রুবেল, অন্তরের ভাই অমিদ (৮) এবং সিএনজি চালক নুর হোসেন সোহাগ।

নিহতের স্বজনরা জানান, নিহত শাহ আলমের ছেলে ছাত্রলীগকর্মী নাদিম মাহমুদ অন্তরকে মঙ্গলবার রাতে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে। এ ঘটনায় তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত নাদিমকে দেখতে বেগমগঞ্জ থেকে তার পারিবারের লোকজন লক্ষ্মীপুর সদর হাসপাতালে যাওয়ার সময় পথে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ওই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই হতাহতের ঘটনা ঘটে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো আবদুল্লাহ জানান, ভোর ৫টার দিকে উপজেলার মান্দারি এলাকায় ট্রাক ও অটোরিকশার সংঘর্ষ হয়। এতে একই পরিবারের ৬ জনসহ ৭ জন ঘটনাস্থলেই নিহত হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহজাহান জানায়, ভোর রাত ৫টার দিকে লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৪-০৬৭৭৭) ঘন কুয়াশার ভেতরে দ্রুত গতিতে চট্রগ্রাম যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএসজিটি ধুমড়ে-মুছড়ে চালকসহ ওই সিএনজিতে থাকা সকল যাত্রী নিহত হন।

প্রসঙ্গত, এর আগে মধ্যরাতে স্থানীয় ছাত্রলীগ নেতা অন্তরকে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। তাকে লক্ষ্মীপুরে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অন্তরের স্বজনরা তাকে দেখতে হাসপাতালে আসার পথে এ দুর্ঘটনার শিকার হন।

বিডি২৪লাইভ/এস/এসটিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: