প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শহীদ মিনারে সুরকার বুলবুলের মরদেহ

২৩ জানুয়ারি ২০১৯ , ১১:৩৩:২৭

ছবি : ইন্টারনেট

বরেণ্য গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলের মরদেহ সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়েছে। সেখানে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনারও প্রদান করা হবে এ মুক্তিযোদ্ধা শিল্পীকে।

আজ বুধবার (২৩ জানুয়ারি) সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনারে সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত তার মরদেহে শ্রদ্ধা নিবেদন করবে সর্বস্তরের জনসাধারণ। শ্রদ্ধা নিবেদন শেষে তাঁকে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার প্রদান করা হবে।

এরপর বাদ জোহর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে। তারপর তার মরদেহ নেওয়া হবে এফডিসি প্রাঙ্গণে। এরপর বুদ্ধিজীবী কবরস্থানে তাকে সমাহিত করা হবে। বর্তমানে তার মরদেহ বারডেমের হিমঘরে রাখা হয়েছে।

উল্লেখ্য, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গতকাল মঙ্গলবার ভোরে রাজধানীর আফতাব নগরের নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বরেণ্য সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: