প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

বিআরটিএ-তে অনিয়ম ও দুর্নীতি সহ্য করা হবে না

২৩ জানুয়ারি ২০১৯ , ০১:১৩:৫৯

ছবি : ইন্টারনেট

বিআরটিএ-তে বহু অনিয়ম হয় এটা আমার অজানা নয়। আর সহ্য করা হবে না বলে সাফ জানিয়ে দিলেন দায়িত্ব প্রাপ্ত সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (২৩ জানুয়ারি) রাজধানীর বনানিতে অবস্থিত বিআরটিএ ভবনে কর্মচারীদের এ সতর্ক বার্তা পুনরায় ব্যক্ত করেন সদ্য দায়িত্ব প্রাপ্ত এই মন্ত্রী।

উল্লেখ্য, বিআরটিএ সেবা নিয়ে জনগণের মাঝে নানা অভিযোগ রয়েছে। বিশেষ করে লাইসেন্স প্রাপ্তির ক্ষেত্রে দুর্ভোগের অন্ত নেই।

এবিষয়ে আবারও সর্তক করে দিয়ে সড়ক মন্ত্রী বলেন, বিআরটিএ'তে আর অন্যায় সহ্য করা হবে না। আপনাদের কার কী অবস্থা তা আমার অজানা নয়। অতএবা সাবধান আর অনিয়ম করবেন না। এখন থেকে ভাল হয়ে যান। যেই দুর্নীতি করবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে সকল কর্মচারিকে সর্তক করে দেন।

প্রসঙ্গত, বিআরটিএ-তে লাইসেন্স প্রাপ্তির ক্ষেত্রে বছরের পর বছর ঘুরতে হয় এটা এক প্রকার নিয়েমে দাড়িয়ে গেছে। তার পরিবর্তন চায় দেশের মানুষ। এবিষয়ে আরও নজর দিতে হবে বলে সাধারণের দাবি।

এ নিয়ে জনমনে নেতিবাচক ধারণা রয়েছে। আর এটা ভাল করার দায়িত্ব ( বিআরটিএ) কর্মচারিদের এটা সাধারণের ভাবনা। কিন্তু দুঃখজনক হলেও সত্য কর্মচারিরা যথাযথ দায়িত্ব পালন করছেন না। আর কতকাল বিআরটিএ এমন অপবাদ নিয়ে চলবে সাধারণের প্রশ্ন।

বিডি২৪লাইভ/এসবি/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: