‘রাজনীতি ভোগের বিষয় নয়, এটা দায়িত্ব’

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯, ০৩:২৭ পিএম

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেছেন, রাজনীতি ভোগের বিষয় নয়, এটা দায়িত্ব। যারা স্বাধীনতায় বিশ্বাস করে না তাদের বাংলাদেশে রাজনীতির অধিকার নাই। তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না। কথা কম কাজ বেশি।

আজ বুধবার (২৩ জানুয়ারি) দুপুর ১২টার সময় পঞ্চগড় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের কর্মকর্তা ও প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের সাথে মত বিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রেলপথ মন্ত্রী আরও বলেন, বাংলাদেশে আগামী দিনে হাইস্পীড ট্রেন চালু হবে। প্রশাসনের কর্মকর্তাদের নিজ নিজ অবস্থানে সঠিক ভাবে দায়িত্ব পালনের আহব্বান জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার বিভিন্ন সাংবাদিকের সাথে খোলামেলা আলোচনা করেন এবং প্রশ্নের জবাব দেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ মহান মুক্তিযুদ্ধের বিভিন্ন শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। 

এ সময় বক্তব্য রাখেন- বোদা পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ দেলোয়ার হোসেন, সিভিল সার্জন পঞ্চগড় নির্বাহী প্রকৌশলী গণপূর্ত পঞ্চগড়। 

জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন তার উদ্যোগে প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে মুক্তিযুদ্ধ কর্ণার তৈরির বিভিন্ন দিক তুলে ধরেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পঞ্চগড় পুলিশ সুপার গিয়াস উদ্দীন আহম্মেদ। 

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: