ধীরে ধীরে উন্নতির পথে এরশাদ

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯, ০৪:৫৪ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মাদ এরশাদ ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন, দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মাদ কাদের।

বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী আফিসে এরশাদের সুস্থতা কামনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। দলের কেন্দ্রীয় যুগ্ম আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম জয় এই দোয়া মাহফিলের আয়োজন করেন।

জিএম কাদের বলেন, বুধবার (২৩ জানুয়ারি) সকালে হাঁটাহাঁটিও করেছেন পল্লীবন্ধু এরশাদ। আশা করছি তিনি দ্রুত সুস্থ্ হয়ে দেশ ও জাতির কল্যাণে আবারও ভূমিকা রাখবেন, স্বাভাবিক জীবন-যাপন করতে পারবেন।

তিনি আরও বলেন, কোটি কোটি মানুষের ভালোবাসায় সিক্ত হুসেইন মুহম্মদ এরশাদ তার কর্ম দিয়েই জনগণের হৃদয় জয় করেছেন। তার আকাশচুম্বী জনপ্রিয়তা ইতোমধ্যেই প্রমাণ হয়েছে। কোনো নেতার অসুস্থতায় কোটি মানুষের কান্নার রোল, এটা শুধু হুসেইন মুহম্মদ এরশাদের বেলায় প্রমাণিত।

এদিকে দলটির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, ইসলামকে রাষ্ট্রধর্ম ঘোষণা, মসজিদ-মাদরাসা ও ধর্মীয় প্রতিষ্ঠানের বিদ্যুৎ, পানি বিল মওকুফ করে সব ধর্মের আস্থা অর্জন করেছেন হুসেইন মুহম্মদ এরশাদ। শুধু দেশে নয়, সারাবিশ্বেই হুসেইন মুহম্মদ একজন জনপ্রিয় নেতা। তাই সৌদি আরবের বাদশা বারবার কাবা শরীফ এবং রাসুল (স.) এর রওজা মোবারকে ঢুকতে দিয়েছিলেন।

এ সময় উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য- অধ্যাপিকা মাসুদা এম রশীদ চৌধুরী, অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, ফখরুজ্জামান জাহাঙ্গীর, উপদেষ্টা- নাজমা আখতার, ভাইস চেয়ারম্যান- অধ্যাপক ইকবাল হোসেন রাজু, হেনা খান, যুগ্ম মহাসচিব- মোস্তাকুর রহমান মোস্তাক, সাংগঠনিক সম্পাদক মো. শফিউল্লাহ শফি, ফখরুল আহসান শাহজাদা, মো. হেলাল উদ্দিন প্রমুখ।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: