আর সংসদ নির্বাচন না করার ঘোষণা শামীম ওসমানের

২৩ জানুয়ারি ২০১৯ , ০৭:৩৩:৫৪

ছবি: সংগৃহীত

আগামীতে আর সংসদ নির্বাচনে অংশ নেবেন না বলে ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ একেএম শামীম ওসমান। মঙ্গলবার দুপুরে জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকনের কক্ষে বার নির্বাচনকে সামনে রেখে আয়োজিত সভায় আইনজীবীদের উদ্দেশে দেওয়া এক বক্তব্যে তিনি এ ঘোষণা দেন। সদ্য সমাপ্ত একাদশ সংসদ নির্বাচনে তৃতীয়বারের মতো সাংসদ হয়েছেন তিনি।

শামীম ওসমান বলেন, 'আমি আগামীবার ইলেকশন করব না। এটা ডিক্লেয়ার দিয়ে দিলাম। আগামীতে ইলেকশন করার কোনো টার্গেট নেই।'

তিনি বলেন, নারায়ণগঞ্জে সেনাবাহিনীর প্রায় ২৭ একর জায়গা আছে। আমি চেষ্টা করছি এই জায়গায় বিশ্বমানের স্কুল ও কলেজ এবং একটি বিশ্ববিদ্যালয় করতে। এ নিয়ে সেনাবাহিনীর সঙ্গে কথা হয়েছে। তারাও অমত দেননি। আমি চেষ্টা করছি, ইনশাআল্লাহ পারব।

আইনজীবী সমিতির নির্বাচন প্রসঙ্গে শামীম ওসমান বলেন, এবারের বারের নির্বাচন কেবল বারভিত্তিক নয়। বারের সমস্যার সমাধান হবে এবং সমাধান শুরুও হয়েছে। এখন সব আইনজীবীকে ভেদাভেদ ভুলে গিয়ে একত্রে কাজ করতে হবে। আমাদের নারায়ণগঞ্জের ইমেজ পুনরুদ্ধার চাই।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, সিনিয়র আইনজীবী শামসুল ইসলাম ভূঁইয়া, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ্‌ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, বার নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের সভাপতি প্রার্থী হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক প্রার্থী মোহসিন মিয়া, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি প্রমুখ। সূত্র: সমকাল

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: