প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

ধোনি-বিরাটের অভিনব সেলিব্রেশন

২৩ জানুয়ারি ২০১৯ , ০৭:৪০:১৬

অস্ট্রেলিয়া সফর শেষে বর্তমানে নিউজিল্যান্ডে রয়েছে ভারতীয় দল। সেখানে একদিনের সিরিজের প্রথম ম্যাচ জিতে অভিনব উৎসবে মেতে উঠেন মহেন্দ্র সিংহ ধোনি ও বিরাট কোহালি। আর সেই ভিডিও পোস্ট করে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। যা সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড় ওঠে।

কিউইদের বিপক্ষে আট উইকেটে ভারত জেতার পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের ঠিক আগে ধোনি ও কোহালিকে হোভারবোর্ডে চেপে মাঠ ঘুরতে দেখা যায়। দু’চাকার এই ছোট স্বয়ংচালিত যান সাধারণত ম্যাচ সম্প্রচারের কাজে ব্যবহৃত হয়।

জয়ের পরে ভারতীয় অধিনায়ক কোহালি বললেন, ‘টস হারার পর মনে হয়েছিল ৩০০ রান তাড়া করতে হবে। কিন্তু বোলাররা অসাধারণ বল করল। এই পিচে দেড়শো রানে বিপক্ষকে থামিয়ে দেওয়ার জন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়। মোহাম্মদ শামির দক্ষতায় আস্থা ছিল আমাদের। আর আমাদের জোরো বোলিং বিভাগ যে কোনও দলকে আউট করার ব্যাপারে আত্মবিশ্বাসী। স্পিনাররাও দারুণ লাইন-লেংথে বল করল। ম্যাচের প্রথমার্ধে পিচ কিন্তু মন্থর হয়ে পড়েনি।’

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: