প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

যৌতুকের জন্য গৃহবধূর আত্মহত্যা

২৩ জানুয়ারি ২০১৯ , ০৮:৪৩:০০

ছবি: প্রতীকী

যৌতুকের চাপ সইতে না পেরে এক গৃহবধূর আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে ঘটনাটি ঘটেছে জেলা সদরের বনোয়াপাড়া এলাকায়। ওই গৃহবধূর নাম পলি আক্তার (২৩)। তিনি বনোয়াপাড়া গ্রামের সারোয়ার মিয়ার স্ত্রী।

জানা গেছে, সদর উপজেলার ঠাকুরাকোনার আবদুল মোতালেবের মেয়ে পলি আক্তার মঙ্গলবার রাত ২টার দিকে ঘরের আড়ায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। খবর পেয়ে বুধবার (২৩ জানুয়ারি) সকালে নেত্রকোনা মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। এ সময় তার স্বামী সারোয়ার মিয়াকেও আটক করে পুলিশ।

এ সময় তার স্বামী সারোয়ার মিয়াকেও আটক করা হয়। লাশের ময়না তদন্তের জন্য বুধবার নেত্রকোনা সদর আধুনিক হাসপাতালে লাশের ময়নাতদন্ত হয়েছে।

আবদুল মোতালেব পুলিশের কাছে অভিযোগ করেছেন, সারোয়ার মিয়া বেশ কিছুদিন যাবত যৌতুকের দাবিতে তার স্ত্রী পলি আক্তারের উপর চাপ প্রয়োগ করে আসছিল। এ জন্য তার মেয়ে মঙ্গলবার রাত দুইটার দিকে বসতঘরের ধর্ণায় (আঁড়ায়) ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।

নেত্রকোনা মডেল থানার এসআই জলিল জানান, পলি আক্তার মঙ্গলবার রাত আনুমানিক দুইটার দিকে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। তার স্বামী সারোয়ার মিয়াকে আটক করা হয়। মৃতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: