ফরিদুল ইসলাম রঞ্জু

ঠাকুরগাঁও প্রতিনিধি

র‍্যাবের অভিযানে ফেন্সিডিলসহ আটক ১

২৩ জানুয়ারি, ২০১৯ ২২:১৮:০০

ছবি: প্রতিনিধি

র‍্যাব-১৩'র হাতে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ এক চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক হয়েছে। র‍্যাব সূত্রে জানাগেছে, র‍্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, এর একটি আভিযানিক দল বুধবার ভোরে দিনাজপুর জেলার পার্বতীপুর থানাধীন দিনাজপুর থেকে পার্বতীপুর মহাসড়কের নতুনবাজার বাইপাস মোড়ে অভিযান পরিচালনা করে।

এ সময় মাদক ব্যবসায়ী মো.সাগর হোসেনকে ১২০৪ (এক হাজার দুইশত চার) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ হাতেনাতে আটক করে। সে দিনাজপুর জেলার ফুলবাড়ি থানাধীন উত্তরসুজাপুর গ্রামের মো.নুরু মিয়ার ছেলে।

জিজ্ঞাসাবাদে উক্ত আসামী দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায়ের সাথে তার সম্পৃক্ততার কথা র‌্যাবের নিকট স্বীকার করে। উক্ত আসামী আরও জানায় যে সে বিভিন্ন জায়গা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করত।

র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীর বিরুদ্ধে পার্বতীপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে এবংআসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‍্যাব-১৩, সিপিসি-১ এর অধিনায়ক সোহেল রানা প্রিন্স।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: