প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সমুদ্রের পাড়ে বিকিনিতে বাংলাদেশি উপস্থাপিকা!

২৪ জানুয়ারি ২০১৯ , ০৮:৪৪:০২

ছবি: ইন্টারনেট

খোলামেলা উপস্থাপিকা হিসেবে বেশ আগে থেকেই পরিচিত ইশরাত পায়েল। সম্প্রতি মার্কিন মুলুকের মহাসমুদ্রের বাহামা দীপপুঞ্জে বিকিনি পড়ে বেশ ফুরফুরে মেজাজে ঘুরে বেড়াচ্ছনে এই গ্ল্যামারার্স কন্যা। আর তারই ধারাবাহিকতায় এবার তিনি আলোচনায় আসলেন কয়েকটি বিকিনি পরিহিত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে। তাও আবার তার প্রেমিকই এ ছবিগুলো তুলেছেন।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে বিকিনি পরিহিত এ ছবিগুলো পোস্ট করার পর তা ঘিরে চলছে নানা আলোচনা, সমালোচনা ও বিতর্ক। সমুদ্র সৈকতে বিকিনি পরা ছবি ফেসবুকে প্রকাশের পর দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়াও।

পায়েল এ ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আই অ্যাম জাস্ট সিম্পল গার্ল সুইমিং ইন এ সি অফ শার্কস’। এ ছবি নিয়ে অনেকেই পায়েলের সমালোচনা করেছেন।

প্রশ্ন রেখেছেন, বাংলাদেশের সংস্কৃতির সঙ্গে কতটুকু সঙ্গতিপূর্ণ এ ধরনের পোশাক? আবার অনেকে বলেছেন, ‘এতটুকু কাপড় রাখার কি মানে? আবার কেউ কেউ প্রশংসাও করেছেন পায়েলের। বিতর্কিত হোক কিংবা প্রশংসামূলক প্রায় সব কমেন্টেরই উত্তর দিয়েছেন পায়েল। এদিকে জানা গেছে পায়েল বিয়ে করতে যাচ্ছেন। যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী আজান খানের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্ক চলছে তার। গুঞ্জন রয়েছে, ইতিমধ্যে আংটিও বদল করেছেন তারা।

পায়েল বেশ কিছুদিন ধরেই আজান খানের সঙ্গে প্রেম করছিলেন। বয়ফ্রেন্ডের সঙ্গে বেশকিছু ঘনিষ্ঠ ছবিও তোলেন যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। আর এবার প্রেমিককে নিয়ে মার্কিন মুল্লুক ঘুরছেন তিনি। প্রেমের বিষয়টি অবশ্য স্বীকার করেছেন পায়েল। তিনি বলেন, আজান খানের সঙ্গে আমার সম্পর্ক রয়েছে এটা সত্যি। আমরা একজন আরেকজনকে ভালোবাসি। খুব শিগগিরই হয়তো বিয়েও করবো। আমাদের ঘনিষ্ঠ ছবি ঘিরে অনেকেই অনেক কথা বলছেন। তবে আমি এসবে পাত্তা দিতে রাজি নই।

আমার কি করতে হবে সেটা আমি বুঝি। সমালোচনায় পাত্তা দেয়ার পাত্রী আমি নই। মঙ্গলবার ফেসবুক হ্যান্ডেলে পোস্ট করা সাবেক এই মিস হেরিটেজের ছবিতে দেখা যায় আজান খানের সঙ্গে আটলান্টিক মহাসমুদ্রের বাহামা দীপপুঞ্জের প্যারাডাইজ আইল্যান্ডের সৈকতে বিকিনি পরিহিত অবস্থায় সাঁতারে মেতে উঠতে । সঙ্গে প্রকাশ করেন নিজের সিঙ্গেল কিছু বিকিনি পরিহিত ছবি।

এদিকে এর আগের দিনও বয়ফ্রেন্ডের সঙ্গে বিচের একটি ছবি পোস্ট করে পায়েল লিখেছিলেন, ‘সেক্সি অন দ্য বিচ’। উপস্থাপনা ছাড়াও মডেলিংয়ের সঙ্গে জড়িত রয়েছেন ইশরাত পায়েল। পারিবারিক ভাবে নিজস্ব ব্যবসাও রয়েছে তার। নাচ ও গান শিখতেন একসময়।

তিনি মাধ্যমিক পাস করেছেন টাঙ্গাইলের বিন্দুবাসিনী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে। উচ্চমাধ্যমিক পাস করেছেন শাহিন কলেজ টাঙ্গাইল থেকে। পরে হোটেল ম্যানেজমেন্টের ওপর ডিপ্লোমা করেছেন এশিয়া ইনস্টিটিউট অব সিঙ্গাপুর বিশ্ববিদ্যালয় থেকে। ২০১৫ সালে তিনি ‘মিস হেরিটেজ’ নির্বাচিত হন। তার পর থেকে মডেলিং ও উপস্থাপনায়ও কদর বাড়ে তার।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: