পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০১৯, ০৩:৪৩ পিএম

নোয়াখালীর কবিরহাট উপজেলার কবিরহাট পৌরসভায় পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো: গোলাপ মাওলা (৩৩) নামের এক দিনমঞ্জুর নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার ৫ যাত্রী।

আজ বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকালে পৌরসভার জৈনদপুর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত গোলাপ মাওলা কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের মধ্য সুন্দলপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে কবিরহাট থেকে ছেড়ে আসা একটি পিকআপভ্যান পৌরসভার জৈনদপুর রাস্তার মাথায় পৌঁছালে কবিরহাট গামী একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দিনমঞ্জুর গোলাপ মাওলা মারা যায়।

দুর্ঘটনায় আহতরা হলেন- কবিরহাট পৌরসভার জৈনদপুর গ্রামের আবদুল হকের ছেলে কালামিয়া (৫৫), কালামিয়ার ছেলে আবু ছায়েদ (২২), মোহাম্মদ হোসেনের ছেলে কামাল উদ্দিন (৪৬), সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের অলিপুর গ্রামের অজি উল্ল্যার ছেলে মোহাম্মদ উল্যা (৩৮), গোলাপ হোসেনের ছেলে নজরুল ইসলাম (১৮)।

কবিরহাট থানার ওসি মির্জা মো: হাসান সড়ক দুর্ঘটনায় একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে বিডি২৪লাইভকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে এবং আহতদের হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাস্থল থেকে গাড়ি দুটো জব্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: