প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: আমিনুল ইসলাম রোমান

ডেস্ক এডিটর

নায়িকার একান্ত মুহূর্তের আপত্তিকর ছবি ফাঁস! (ছবিসহ)

২৪ জানুয়ারি, ২০১৯ ১৭:৪৫:১৪

ছবি: ইন্টারনেট

সাইবার ক্রাইমের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি, যে কেউই সাইবার হ্যাকিং-এর শিকার হচ্ছেন। আর এবার সাইবার হ্যাকিং-এর শিকার হলেন তামিল অভিনেত্রী হংসিকা মোতবানী।

নিজের একান্ত মুহূর্তের কিছু ছবি মোবাইল ফোনে তুলেছিলেন হংসিকা। হঠাৎ করেই দেখেন, সেসব ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। প্রথমে বিষয়টা নিয়ে খুবই অবাক হন এই অভিনেত্রী। কিন্তু পরক্ষণেই বুঝতে পারেন, তার ফোন হ্যাক করা হয়েছে। আর সেখান থেকেই ব্যক্তিগত মুহূর্তের ছবি ছড়িয়ে দেওয়া হয়েছে।

গত মঙ্গলবার (২২ জানুয়ারি) হংসিকার বেশ কিছু আপত্তিকর ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ঘটনার কয়েক ঘণ্টা পরই বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যম টুইটারে ব্যাখ্যা দেন অভিনেত্রী।

তিনি লেখেন, আমার ফোন ও টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। ফলে কেউ কোনো মেসেজ দিলে উত্তর দেবেন না। আমার টিম গোটা ঘটনাটি আয়ত্বে আনার চেষ্টা করছে।

তবে ফোন হ্যাক হওয়ার ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ দায়ের করেননি হংসিকা। ফোন ও টুইটার অ্যাকাউন্ট উদ্ধারে এখন পর্যন্ত নিজের টিমের ওপরই ভরসা রাখছেন তিনি।

উল্লেখ্য, ২০০৭ সালে চলচ্চিত্রে পা রাখা হংসিকা মূলত তামিল ছবিতে অভিনয় করেন। কিন্তু তেলুগু, মালয়ালম ও হিন্দি ছবিতেও অভিনয় করেছেন তিনি। বহু সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত এই অভিনেত্রী। কখনও অনাথ শিশুদের পড়াশোনার দায়িত্ব নিয়েছে, কখনওবা ক্যানসার আক্রান্তদের চিকিৎসায় বাড়িয়ে দিয়েছেন সহায়তার হাত।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: