শেখ হাসিনার পাশে দাঁড়ান নয়তো চুপচাপ থাকেন

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০১৯, ১১:২৩ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল হানিফ বলেছেন, যদি দেশের জন্য রাজনীতি করতে হয় তাহলে শেখ হাসিনার পাশে দাঁড়ান নয়তো চুপচাপ থাকেন। যারা বিএনপির রাজনীতি করেন তারা উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে এসে দাঁড়ান।

নারায়ণগঞ্জ শহরের ডিআইটিতে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণসভায় শুক্রবার (২৫ জানুয়ারি) বিকেলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, একটি সময় মনে করতাম বিএনপি দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সৃজনশীল রাজনীতি করতে চান বা তার ইচ্ছা আছে। কিন্তু সম্প্রতি তার লাগাতার মিথ্যাচারের কারণে তার প্রতি আমরা হতাশ হয়েছি।

হানিফ বলেন, আগামী উপজেলা নির্বাচন খুব শিগগিরই অনুষ্ঠিত হতে যাচ্ছে। কিন্তু বিএনপি বলছে, ওনারা নাকি নির্বাচনে অংশগ্রহণ করবেন না। নির্বাচনের অংশ না নেয়ার কোনো বিকল্প নেই। নির্বাচনে অংশ না নিলে এটা হবে চরম আত্মঘাতী সিদ্ধান্ত। এতে করে আপনারা রাজনীতি থেকে ছিটকে পড়বেন। আর জনগণের আস্থা আপনাদের ওপর থেকে উঠে যাবে।

মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য সারোয়ার জাহান বাদশা, জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সভাপতি শুক্কুর মাহমুদ প্রমুখ।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: