আ’লীগে যোগ দিলেন বিএনপি নেতা

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০১৯, ০৯:৪২ এএম

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা আবুল কালাম অনেক জল্পনা-কল্পনার পর যোগ দিয়েছেন আওয়ামী লীগে। আলোচিত এই চেয়ারম্যান বেশ কিছুদিন ধরে দল পরিবর্তন করছেন বলে এমন আলোচনার মধ্যে, জেলা বিএনপির উপদেষ্টা পদ থেকে বহিষ্কার হওয়ায় তিনি আওয়ামী লীগে যোগ দেন।

শুক্রবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় সিলেট-৩ আসনের সংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েসের হাতে ফুলের নৌকা তুলে দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন আবুল কালাম।

টানা তৃতীয়বারের মতো সিলেট-৩ আসনে এমপি হওয়ায় মাহমুদ উস সামাদ চৌধুরীকে গণসংবর্ধনার আয়োজন করা হয় দক্ষিণ সুরমার কুচাইয়ের মহিব কমিউনিটি সেন্টারে কুচাই ইউনিয়ন পরিষদের উদ্যোগে। এ সময় বিএনপি থেকে আসা আবুল কালাম এমপির হাতে ফুল দিয়ে দলে যোগদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, কুচাই ইউপি চেয়ারম্যান আবুল কালামের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শামীম আহমদ ও যুবলীগ নেতা লায়েছ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল, মোগলাবাজার থানার ওসি আব্দুল কাইয়ুম চৌধুরী, মহানগর আওয়ামী লীগ নেতা হেলাল বক্স, উপজেলা আওয়ামী লীগ নেতা ফজলুল করিম হেলাল, উপজেলা কৃষকলীগ নেতা হাজি দুদু মিয়া।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েছ, ফেঞ্চুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, মহানগর ব্যবসায়ী লীগের সভাপতি হাজি ফুরুক মিয়া, কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান আনা ও সাধারণ সম্পাদক আখতার হোসেনসহ আরও অনেক নেতা কর্মীরা।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: