‘গোলাগুলিতে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০১৯, ১২:০৪ পিএম

দু’গ্রুপের গুলাগুলিতে কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন, টেকনাফের হোয়াইক্যং মিনাবাজার এলাকার ফরিদ আলমের ছেলে দেলোয়ার হোসেন রুবেল (২০) ও ঝিমংখালী এলাকার সফর মিয়ার ছেলে মো. রফিক (৫৫)।

নিহতদের বিরুদ্ধে একাধিক অস্ত্র ও মাদকের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে দুইটি এলজি ও ৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৮ জানুয়ারি) ভোরে হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়া বট্টলী এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এবিএমএস দোহা জানান, ভোরে হোয়াইক্যং নয়াপাড়া বট্টলী এলাকায় মাদক কারবারী দু’গ্রুপের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে মাদক কারবারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। তাদের শরীরে বেশ কয়েকটি গুলির চিহ্ন রয়েছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মরদেহ পাওয়ার ঘটনাস্থল থেকে ৪ হাজার ইয়াবা ও ৭ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। 

এ ঘটনার সঙ্গে কারা জাড়িত বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে উল্লেখ করেন তিনি।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: