শিল্পী সমিতিকে গরু উপহার দিলেন ডিপজল

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯, ০৫:৫৭ পিএম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি প্রতিবছরই বার্ষিক বনভোজনের আয়োজন করে থাকে। প্রতিবারের মত এবারও বসতে যাচ্ছে তারকাদের এই মিলন মেলা। গাজীপুরের কালীগঞ্জে একটি রিসোর্টে আগামীকাল ৩০ জানুয়ারি এই বনভোজন অনুষ্ঠিত হবে।

প্রতিবারের মতো এবারে বনভোজনে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন করা হচ্ছে। এতে অংশ নেবেন চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা। সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রস্তুতি হিসেবে গত শনিবার (২৬ জানুয়ারি) থেকে বিএফডিসিতে শিল্পীরা নাচের মহড়া করছেন।

শিল্পী সমিতির এবারের ভোজন পর্বে থাকবে অনেক পদ। নানা পদের খাবার নিয়ে সাজানো ভোজন পর্ব থাকবে গরুর মাংসও। সেই মাংসের যোগান দিলেন জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) বিএফডিসিতে শিল্পী সমিতির সামনে লাল ও কালো রঙের দুটি গরু দেখা যায়। জানা যায়, এই দুটি গরু বনভোজন উপলক্ষে সমিতিকে উপহার দিয়েছেন ডিপজল।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, পিকনিকে নবীন-প্রবীন চলচ্চিত্র শিল্পীদের উপস্থিতিতে মিলনমেলায় পরিণত হবে পিকনিক স্পট। সেখানে হাজির থাকবেন নায়ক-নায়িকারা

তিনি আরও বলেন, ডিপজল ভাই আমাদের অভিভাবকের মতো। বিপদে আপদে সবসময়ই ওনাকে পাশে পাই। এবারের পিকনিকে তিনি দুটো গরু উপহার দিয়েছেন আমাদের। তাকে ধন্যবাদ জানানোর ভাষা নেই!

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: