জনস্বার্থে কোটি টাকা মূল্যের জমি দান করলেন মুহিত

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৯, ১২:১২ এএম

সড়ক প্রশস্তকরণের জন্য প্রায় কোটি টাকা মূল্যের জমি ছেড়ে দিয়েছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

জমি দানের পর সোমবার (২৮ জানুয়ারি) বিকেলে হাফিজ কমপ্লেক্সের সামনের দেয়াল ভাঙার কাজ শুরু করে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)।

&dquote;&dquote;

এর আগে শনিবার সড়ক প্রশস্তকরণের জন্য ভূমি ছেড়ে দেয়ার অনুরোধ করতে সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী হাফিজ কমপ্লেক্সে যান। সেখানে গিয়ে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও বর্তমান পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের কাছে বিষয়টি জানালে জনস্বার্থে সড়কের জন্য ভূমি ছেড়ে দিতে রাজি হন তারা।

এ ব্যাপারে জানতে চাইলে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, জনগণের স্বার্থে সাবেক অর্থমন্ত্রীর এমন দানের ঘটনা দৃষ্টান্ত হয়ে থাকবে।

এ বিষয়ে জানার জন্য পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি। তবে তাদের ঘনিষ্টজনরা জানান, মেয়র আরিফ সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে কথা বলে হাফিজ কমপ্লেক্স এর ৫ ফুট ভূমি চাইলে এতে তারা সম্মতি দেন।

&dquote;&dquote;প্রসঙ্গত, নগরীর ধোপাদিঘীর পাড়ে অবস্থিত পারিবারিক বাসভবন হাফিজ কমপ্লেক্সের পাশের সড়ক প্রশস্ত করতে এ জমি দান করেন সাবেক অর্থমন্ত্রী ও তার পরিবার।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: