বিয়ের মেহেদিতে হাত রাঙালেন ফারিয়া

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৯, ০৩:০৯ পিএম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। গেল বছরের শুরুর দিকে পারিবারিকভাবে ফারিয়া ও অপু বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও এবার জাকজমকভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

বুধবার (৩০ জানুয়ারি) রাতে এক ঘরোয়া পরিবেশে পরিবারের সদস্য এবং কাছের বন্ধুদের উপস্থিতিতে ফারিয়ার মেহেদি অনুষ্ঠান সম্পন্ন হয়। বিয়ের মেহেদিতে দুই হাতে রাঙিয়েছেন ফারিয়া।

&dquote;&dquote;এদিকে ফারিয়ার স্বামী হারুন অর রশিদ অপুও হাতে মেহেদি দিয়ে তার স্ত্রীর নাম ‘ফারিয়া’ লিখেছেন।

&dquote;&dquote;মেহেদির অনুষ্ঠানে ফারিয়ার পরনে ছিল লাল রঙের পোশাক আর অপুর পড়নে ছিল সাদা পাঞ্জাবির সঙ্গে লাল কোট।

&dquote;&dquote;ফারিয়া ও অপুর সাথে তাদের অতিথিদের অনেকেই নিজেদের হাত রাঙিয়েছেন মেহেদির রঙে। তারপর গান ও আড্ডার ফাঁকে কেক কেটে, ফানুশ উড়িয়ে দিনটি উদযাপন করেন তারা।

&dquote;&dquote;
এর আগে গত ২৬ জানুয়ারি জমকালো আয়োজন ও তারকার সমাগমে ফারিয়ার গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। সেদিন গুলশানের ইমানুয়েলস কনভেনশন হলে অনুষ্ঠিত ফারিয়ার গায়ে হলুদে নেমেছিল তারার ঢল।

আগামী শুক্রবার (১ ফেব্রুয়ারি) মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার একটি কনভেনশন সেন্টারে তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

&dquote;&dquote;প্রসঙ্গত, শবনম ফারিয়ার স্বামী হারুন অর রশিদ অপু পেশায় একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক। দুই পরিবারের পূর্ণ সমর্থনে দুই হাত এক করেছেন এই দম্পতি।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: