তিশার ৪১ বার ব্রেকআপ!

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৯, ০৪:২৫ পিএম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন তানজিন তিশা। হালের এই ব্যস্ত অভিনেত্রীর এখন পর্যন্ত ৪১ বার ব্রেকআপ মানে প্রেমে বিচ্ছেদ ঘটেছে। অনেকদিন থেকেই সম্পর্কে জড়িয়ে যাচ্ছেন একে একে। কিন্তু প্রতিবারই কোন না কোন কারণে সে সম্পর্ক আর টিকে না।

প্রতিবার ব্রেকআপের কিছুদিনের মাথায় নানা অজুহাতে আবার সম্পর্ক ঠিক করে ফেলেন তিনি।

তবে ৪২তম সম্পর্কেও যখন ভাঙ্গনের সুর পাওয়া যাচ্ছিল ঠিক তখনই কঠোর সিদ্ধান্ত নেন তিশা, আর কখনও এক হবেন না। সেজন্য আগের ৪১ বার মিলে যাওয়ার কারণগুলো খুঁজে বের করে কারণগুলো লিস্ট আকারে স্ট্যাম্পে লিখে ৪২তম প্রেমিকের সঙ্গে ব্রেকআপের চুক্তি করেন! না তানজিন তিশা ভক্তদের ভয় পাবার কিছু নেই। এটা বাস্তবে নয়, এমনটা দেখা যাবে একটি নাটকের গল্পে।

&dquote;&dquote;নাটকের নাম ‘দ্যা ব্রেকআপ লিস্ট’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রূপক বিন রউফ। এই নাটকটিতে তানজিন তিশার বিপরীতে অভিনয় করবেন ফারহান আহমেদ জোভান। আসছে ভালোবাসা দিবসে দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার করা হবে।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: