বাংলার মানুষ দিদির হাত থেকে মুক্তি চায়: নরেন্দ্র মোদি

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:৪৪ পিএম

ঘনিয়ে আসা কয়েক মাস পরের নির্বাচন নিয়ে কথার লড়াই চলছে। কেন্দ্রে মোদি সরকারের মেয়াদ শেষ —পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের এমন মন্তব্যের পর এবার বাংলায় এসে জনসভা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে কথা বলেন তৃণমূলের বিরুদ্ধে।

পশ্চিমবঙ্গের দুর্গাপুরের জনসভায় মোদি বলেন, বাংলার মানুষ বুঝে গিয়েছেন বাংলার উন্নয়ন করা মমতা বন্দ্যোপাধ্যায়ের মূল লক্ষ্য নয়। তিনি ও তাঁর দল কেবল সিন্ডিকেটের উন্নয়ন নিয়েই ব্যস্ত। সিন্ডিকেটের কোনও লাভ হবে না, এমন কোনও প্রকল্পের দিকে তৃণমূল তথা রাজ্য সরকার ফিরেও তাকায় না। অথচ, কেন্দ্রীয় সরকার কিন্তু আপনাদের কথাই কেবল ভাবে।

তিনি বলেন, কেন্দ্রীয় সরকার পশ্চিমবঙ্গের মধ্যবিত্ত, কৃষক ও শ্রমিকদের উন্নয়নের কথা ভাবে। সেটা আয়করের দিক দিয়েই হোক বা কৃষকদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে নগদ দেওয়া নিয়েই হোক। আমাদের নীতি হল- ‘সবকা সাথ, সবকা বিকাশ’। এনডিটিভি।

মোদি আরও বলেন, ‘আমি যেখানেই যাচ্ছি, দেখতে পাচ্ছি হাজার হাজার মানুষ অভিবাদন জানানোর জন্য প্রস্তুত। এর থেকে একটা জিনিসই মালুম হয় যে, বাংলার মানুষ এবার পরিবর্তন চাইছেন। তাঁরা বুঝতে পেরেছেন, কীভাবে এতদিন ধরে তাঁদের ঠকিয়ে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁরা তাঁকে সিংহাসনচ্যুত করতে এবার বদ্ধপরিকর’।

মোদী নিজের জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করে বলেন, বাংলার মানুষের জন্য উন্নয়নের জোয়ার আনার ব্যবস্থা করে দিয়েছে কেন্দ্রীয় সরকার। এই রাজ্যের রেলের জন্যও বরাদ্দ হয়েছে বহু কোটি টাকা অর্থ। আমি রাজ্যের প্রতিটি বিজেপি কর্মীকে বলছি আপনাদের পরিশ্রম ব্যর্থ হবে না। প্রদীপ নেভার আগে দপ করে জ্বলে ওঠে। লিখে রাখুন এই তৃণমূলের পরাজয় নিশ্চিত।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: