হেলিকপ্টার নামতে দেয়নি, সড়কপথে রাজ্যে আসছেন যোগী!

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৩৫ এএম

হেলিকপ্টার নামতে দেয়নি তো কি হয়েছে? সড়কপথে রাজ্যে আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এমনি এক সময়ে যোগী বঙ্গে আসছেন যখন রাজ্যে মোদী বিরোধীতার সুর যেন সপ্তমে চড়িয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারই সমর্থনে রাজ্যে ছুটে এসেছেন একঝাঁক বিরোধী নেতা-নেত্রী। এমন পরিস্থিতিতে উত্তাপের আঁচ আরও বাড়িয়ে গেল।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) যোগী আদিত্যনাথ পুরুলিয়ায় এ জনসভা করবেন। তবে এবার আর আকাশপথে নয়। সড়ক পথেই তাকে যোগ দিতে হচ্ছে।

সংবাদমাধ্যম এএনআই এর প্রতিবদেনে বলা হয়েছে, উত্তরপ্রদেশ থেকে বিমানে ঝাড়খণ্ড আসবেন যোগী। সেখান থেকে গাড়িতে যাবেন পুরুলিয়ায়৷ কলকাতার পুলিশ কমিশনারের বাড়িতে সিবিআই অভিযানকে কেন্দ্র করে রাজ্য ও কেন্দ্র সংঘাত এখন তুঙ্গে। বিজেপি তথা মোদীর বিরুদ্ধে সিবিআইকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করার অভিযোগ তুলে সোচ্চার তৃণমূল। আর ঠিক সেই সময়ে বিজেপির প্রথম সারির কোনও নেতা আসছেন রাজ্যে৷ রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, পুরুলিয়ার জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগবেন যোগী। এটা স্বাভাবিক৷ তবে তাঁর এই সভার পর কোন খাতে বইবে বঙ্গের রাজনীতি সেটাই হবে দেখার।

এর আগে যোগীর দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে জনসভা করতে আসার কথা ছিল। কিন্তু তাঁর হেলিকপ্টার নামার অনুমোদন না মেলায় শেষমেশ বাতিল করতে হয় সেই সভা। তবে টেলিফোনের মাধ্যমে জনসভায় বক্তব্য রাখেন যোগী। জানান, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কখনই মানুষের কন্ঠরোধ করতে পারবে না। চপার নামার অনুমতি না মেলায় বাঁকুড়াতে আসা হয়নি যোগীর।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: