আবারও রিজভীর ঝটিকা মিছিল

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৩:১৯ পিএম

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে বেরিয়ে ঝটিকা মিছিলে নেতৃত্ব দিয়েছেন সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ১টায় নয়াপল্টনের ওই কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন তিনি।

বিক্ষোভ মিছিলটি বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে ফকিরাপুল হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশ শেষে রিজভী বলেন, ‘২৯ ডিসেম্বর পুলিশকে দিয়ে জনগণের ভোট লুট করিয়ে এখন প্রধানমন্ত্রী তাদের পদক দিচ্ছেন। জাতি, জনগণ, গণতন্ত্র ও মানুষের ভোটাধিকারের সাথে প্রধানমন্ত্রীর এটা শ্রেষ্ঠ তামাশা। দেশ এখন আদিম অন্ধকারে নিমজ্জিত। চারিদিকে ভীতি ও শঙ্কা আসন গেড়ে বসেছে। দেশকে নিরঙ্কুশভাবে হাতের কব্জায় নিতেই মহাভোট ডাকাতির নির্বাচন করা হয়েছে, আর সেজন্যই দেশের বিপুল জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে পরিকল্পিতভাবে কয়েক মাস আগে মিথ্যা মামলায় আটক করে কারাগারে রাখা হয়েছে। বেগম জিয়া চরম অবিচার ও প্রতিহিংসার শিকার। অবিলম্বে বেগম জিয়াসহ সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তি দিতে হবে।’

এসম মূলদল ছাড়াও মিছিলে ঢাকা মহানগর যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা অংশ নেন। নেতাকর্মীরা খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: