বাংলাদেশি চার ফুটবলারকে ব্রাজিলে পাঠানো হচ্ছে

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৪২ পিএম

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল জানিয়েছেন, দীর্ঘ মেয়াদে প্রশিক্ষণের জন্য চার জন ফুটবল খেলোয়াড়কে ব্রাজিলে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের প্রশ্নোত্তরে বিরোধী দলীয় সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গার প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এ তথ্য জানান।

জাতীয় পার্টির আবু হোসেন বাবলার প্রশ্নের জবাবে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, ‘ঢাকা- ৪ আসন এলাকায় সরকারি কোনও খাস জমি পাওয়া গেলে এবং এ বিষয়ে প্রস্তাব পাওয়া গেলে আধুনিক মাঠ ও মিনি স্টেডিয়াম নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হবে।’

এম এ মতিনের অপর এক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। এই প্রকল্পের প্রথম পর্যায়ের আওতায় নির্মিত মিনি স্টেডিয়ামের নামকরণ করা হয়েছে শেখ রাসেলের নামে। প্রধানমন্ত্রী ২০১৮ সালের ২১ আগস্ট এই প্রকল্পের আওতায় ১৩১টি উপজেলার মধ্যে ৬৬টি স্টেডিয়াম উদ্বোধন করেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: