ঘর ভাঙার সুর সুবর্ণা মোস্তফার!

প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:৩৬ পিএম

আশির দশকের সবচেয়ে দশর্কপ্রিয় টিভি অভিনেত্রী সুবর্ণা মোস্তফা ভালোবেসে বিয়ে করেছিলেন নাটক ও চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা হুমায়ুন ফরিদীকে। দীর্ঘ দুই দশক সংসার করার পর ফরিদীকে ডিভোর্স দিয়ে ২০০৮ সালে ভালোবেসে বিয়ে করেন তরুণ নাট্য পরিচালক বদরুল আনাম সৌদকে। সুবর্ণা-সৌদের সংসার বেশিদিন স্থায়ী হবে না। বিয়ের পর থেকেই মিডিয়া-সংশ্লিষ্টদের এমনটাই ধারণা ছিল। যদিও তাদের এই ধারণাকে মিথ্যা প্রমাণ করে ১০ বছরেরও বেশি সময় ধরে একই ছাদের নিচে বসবাস করছেন তারা।

তবে গুঞ্জন-গুজব পিছু ছাড়েনি তাদের। মাঝে মাঝেই চাউর হয়েছে সুবণার্র মা হওয়া এবং বিচ্ছেদের খবর। আর প্রতিবারই বিষয়টিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তারা। তবে এবার যেন অনেকটাই জোরালো এবং প্রবল হয়ে উঠেছে তাদের ঘর ভাঙার ঝড়। গত কয়েকদিন ধরেই শোবিজে কানা-ঘুষা চলছিল ভেঙে যাচ্ছে সুবর্ণা-সৌদের ১০ বছরের দাম্পত্য জীবন।

জানা যায়, অল্প বয়সী এক অভিনেত্রীর সঙ্গে সৌদের প্রেমের অভিযোগ তোলেন সুবর্ণা। এ কারণে বেশ কিছুদিন ধরে সংসারে অশান্তির পাশাপাশি ঝগড়া-ঝাটিও চলছে। ধারণা করা হচ্ছে, এ কারণে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সৌদ। যদিও একদিন পরই শঙ্কামুক্ত হন তিনি। কিন্তু তাদের মধ্যে কোনো কথাবার্তা হচ্ছে না।

সুবণার্র ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, সৌদের সঙ্গে একেবারেই বনিবনা হচ্ছে না সুবণার্র। তাই আলাদা হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন তারা।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: