সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

লা মেরিডিয়ানে ভালোবাসা দিবস উদযাপন

১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০১:০২:৪৫

এবারের ভালোবাসা দিবসকে কেন্দ্র করে জমকালো আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকা। ‘আনপ্ল্যান ইউর ভ্যালেন্টাইনস’ থিমের উপর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে চমৎকার একটি ক্যাম্পেইন চালু করেছে আন্তর্জাতিক পাঁচ তারকা বিশিষ্ট এই হোটেলটি।

আগামি ১২ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। হোটেলটিতে ক্যাম্পেইন ছাড়াও আরো বেশ কয়েকটি আকর্ষণীয় অফার চলবে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে।

ক্যাম্পেইনে অংশ নিতে লা মেরিডিয়ান ঢাকা-এর অফিসিয়াল ফেসবুক পেজে লাইক দিয়ে ভালোবাসার মানুষের সঙ্গে বিশেষ এই দিনটি কিভাবে উদযাপন করবেন তা নিয়ে একটি ভিডিও তৈরি করে পোস্ট দিতে হবে। পোস্ট দেয়ার সময় (#unplanyourvalentines and #lemeridiendhaka হ্যাশট্যাগ উল্লেখ করতে হবে।

ক্যাম্পেইনে অংশ নেয়া সবার মধ্য থেকে একটি সৌভাগ্যবান জুটির নাম আগামি ১২ ফেব্রুয়ারি লা মেরিডিয়ান ঢাকা-এর ফেসবুক পেজে ঘোষণা করা হবে।

বিজয়ী জুটি ভালোবাসা দিবসে উপভোগ করতে পারবে ‘লেটেস্ট রেসিপি’ রেস্টুরেন্টে বিশেষ ভ্যালেন্টাইনস ডে ডিনার, ঐ রাতেই হোটেলের চমৎকার একটি কক্ষে রাত্রিযাপন এবং পরদিন সকালে লা মেরিডিয়ান ঢাকায় সুস্বাদু নাস্তা। এছাড়াও ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে বিশেষ গিফট ভাউচার। বিজ্ঞপ্তি।

বিডি২৪লাইভ/এমএম/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: