প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

দিল্লিতে হোটেলে ভয়াবহ আগুন, নিহত ১৫

১২ ফেব্রুয়ারি ২০১৯ , ১০:৪০:৫৩

ছবি: ইন্টারনেট

ভারতের রাজধানী দিল্লিতে একটি আবাসিক হোটেলে আগুন লেগে এ পর্যন্ত ১৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। হোটেল ভবনটি থেকে ৩৫ জনকে উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে আহত ও দগ্ধদের তাৎক্ষণিকভাবে কাছাকাছি রাম মনোহর লোহিয়া হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) স্থানীয় সময় ভোর চারটার দিকে আগুনের এ ঘটনাটি ঘটে দিল্লির কারোলবাগ এলাকায় হোটেল অর্পিত প্যালেসে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ২৬টি ইউনিট।

দিল্লি ফায়ার ব্রিগেডের উপপ্রধান সুনীল চৌধুরী বলেন, উদ্ধারের আগেই দু’জন প্রাণভয়ে হোটেলের জানালা দিয়ে লাফিয়ে পড়েছিল বলেও জানান তিনি।

এদিকে এ ঘটনায় প্রত্যক্ষদর্শীদের মোবাইল ফোনে ধারণ করা ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ও ভারতের বিভিন্ন গণমাধ্যমে। ভিডিওতে সাদা রঙের পাঁচতলা ওই ভবনের ছাদে আগুন দাউদাউ করে জ্বলতে দেখা গেছে।

পুলিশ জানিয়েছে, নিহতদের বেশিরভাগই আগুনের ধোঁয়ায় শ্বাসরোধ হয়ে মারা গেছে। তাদের মধ্যে একজন নারী ও একটি শিশু রয়েছে বলে জানানো হয়েছে। তবে আগুনের কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: