প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য হলেন ছোট মনির

প্রকাশিত: ০২:০৫ অপরাহ্ণ, ১২ ফেব্রুয়ারি ২০১৯

ছবি : প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সংসদীয় নির্বাচনি এলাকা ১৩১, টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের নির্বাচিত সংসদ সদস্য, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনিরকে মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করা হয়েছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ডেপুটি স্পিকার মো: ফজলে রাব্বী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সংসদ অধিবেশেন চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী গঠিত ১০টি সংসদীয় কমিটির সদস্যদের নাম প্রস্তাব করেন। এ সময় কমিটির সভাপতি পদে সাবেক মন্ত্রীদের অগ্রাধিকার দেওয়া হয়।

এ খবর সোমবার রাতে ছড়িয়ে পড়লে ছোট মনিরের নির্বাচিত এলাকা ভূঞাপুর-গোপালপুরের আওয়ামী লীগের নেতাকর্মী ও গণমানুষ আনন্দ উল্লাস করেন।

প্রসঙ্গত- প্রকাশ, তারুণ্যের অহংকার, টাঙ্গাইল জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনির সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইলের মোট ৮টি আসন থেকে নির্বাচিত সকল সাংসদের তুলনায় সর্বোচ্চ বেশি ভোট ব্যবধানে নির্বাচিত হন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: