প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইভটিজিংয়ের দায়ে যুবকের কারাদণ্ড

১২ ফেব্রুয়ারি ২০১৯ , ০২:৩৫:০৭

ছবি : প্রতিনিধি

গাজীপুরের পূর্ব ধীরাশ্রম এলাকায় ইভটিজিংয়ের দায়ে শরীফ (২২) নামের এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। জানা গেছে, সে পূর্ব ধীরাশ্রম এলাকার হাবিবুর রহমানের ছেলে।

আজ মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট এম সাজ্জাদুল হাসান ঘটনাস্থলে উপস্থিত হয়ে এই দণ্ড প্রদান করেন।

জানা যায়, কারাদণ্ডপ্রাপ্ত যুবক শরীফ পূর্ব ধীরাশ্রম এলাকার জি কে উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের দীর্ঘদিন ধরে স্কুলে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছিল। এ বিষয়টি জেলা প্রশাসনের নজরে এলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আজ ঘটনাস্থলে উপস্থিত হন। কিন্তু ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি বুঝতে না পারায় অন্যান্য দিনের ন্যায় আজও শরীফ ছাত্রীদের উত্ত্যক্ত করে। এ সময় স্থানীয় জনতা হাতেনাতে ধরে গণধোলাই দিয়ে ভ্রাম্যমাণ আদালতের সোপর্দ করে।

পরে সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে এবং তার অভিভাবকদের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাকে উক্ত দণ্ড প্রদান করেন। পরে সদর থানা পুলিশের সহায়তায় তাকে জেলহাজতে পাঠানো হয়।
 
বিডি২৪লাইভ/টিএএফ 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: