আবারও খোলামেলা হয়ে আসছেন নায়লা নাঈম

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:৪৮ পিএম

শোবিজ অঙ্গনের আলোচিত মুখ নায়লা নাঈম। মডেলিং ও অভিনয় দিয়ে নানা সময়ে রয়েছেন আলোচনায়। সম্প্রতি প্রকাশিত হওয়া ‘বৌদি’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি। এবার নতুন রূপে হাজির হতে যাচ্ছেন আলোচিত এ মডেল।

নতুন একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন নায়লা নাঈম। জিসকা ফার্মাসিটিক্যালসের ইমার্জেন্সি কন্ট্রাসেপ্টিভ পিল পিউলির বিজ্ঞাপনে দেখা যাবে তাকে। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন রেদওয়ানুর রহমান রিয়াদ। এই স্পর্শকাতর বিজ্ঞাপনে নায়লার সাথে দেখা যাবে ‘ঢাকা এটাক’ খ্যাত নীল চোখের অভিনেতা তাসকিনকে।

নায়লা নাঈমকে নিয়ে কেন বিজ্ঞাপন? এমন প্রশ্নে নির্মাতা জানান, এই বিজ্ঞাপনটি নির্মিত হবে সিনেমাটিক স্টাইলে। যার জন্য আমাদেরকে দেশের শীর্ষ স্থানীয় মডেলকে বেছে নিতে হয়েছে। যেহেতু পিউলি ইমার্জেন্সি কন্ট্রাসেপ্টিভ পিল যেহেতু একটি স্পর্শকাতর পণ্য তাই এর সবদিক বিবেচনা করে সর্বোচ্চটাই আমরা আমাদের বিজ্ঞাপনে ফুটিয়ে তুলবো। এ ছাড়া বিজ্ঞাপনটিতে নতুন আঙ্গিকের কিছু চমক রাখা হয়েছে।

বিডি২৪লাইভ/আইএন/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: