কর্মচারীকে হাত-পা বেঁধে চোখ ঝলসে দিয়েছেন মালিক!

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৪১ পিএম

টাকা চুরির মামলায় মিথ্যা সাক্ষ্য দিতে রাজি না হওয়ায় হাত-পা বেঁধে, চুন দিয়ে চোখ ঝলসে দেয়া হয়েছে এক তরুণের। অপরাধ,

এমন মধ্যযুগীয়, নির্মম, বিভৎস ঘটনা ঘটেছে সিলেটের দক্ষিণ সুরমায়। তিনি আর কখনো দৃষ্টিশক্তি ফিরে পাবেন কি না, সে বিষয়ে নিশ্চিত নয় চিকিৎসকরাও। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানোর চেষ্টা চলছে।

এ নির্মম অত্যাচারের শিকার জাহেদ আহমদ। তাকে হাত-পা বেঁধে, চুন দিয়ে চোখ ঝলসে দেয়য়া হয়েছে। আর এ ঝলসে দেয়ার অভিযোগ, তিনি প্রতিষ্টানে কাজ করেন সে প্রতিষ্ঠানের মালিক ছানু মিয়ার বিরুদ্ধে।

২২ বছরের তরুণ জাহেদ আহমদ। বাড়ি সিলেটের গোলাপগঞ্জের বাঘা ইউনিয়নের দৌলতপুর গ্রামে। ৪ ভাই ৫ বোনের সংসারে তিনি দ্বিতীয়। সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। বছরখানেক আগে চাকরি নেন সিলেট শহরের মাহি মানি এক্সচেঞ্জ নামে একটি প্রতিষ্ঠানে।

প্রতিষ্ঠান মালিক রায়ুব আলী ওরফে ছানু মিয়া। শনিবার (৯ ফেব্রুয়ারি) তার বাড়িতে জাহেদকে ডেকে পাঠান। এ সময় তার চুরি যাওয়া টাকা উদ্ধারের মামলায় মিথ্যা সাক্ষ্য দিতে জাহেদের ওপর চাপ দেন তিনি। কিন্তু জাহেদ এতে রাজি না হওয়ায় হাত পা বেঁধে, চোখে চুন দিয়ে দু চোখ ঝলসে দেয়া হয়। এ সময় ছানু মিয়ার সঙ্গে ছিলেন আরও দুজন।

এসওএমসির পরিচালক ব্রিগেডিয়ার একে মাহবুল হক জানান, জাহেদের দু'চোখ পুরোপুরি ঝলসে গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুবুল আলম জানান, ঘটনার পর মূল অভিযুক্ত ছানু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত বাকি দুজনকেও গ্রেপ্তারের চেষ্টা

নির্মম এই ঘটনার প্রতিবাদে ক্ষুব্ধ স্থানীয়রা। জড়িত সবার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: