‘বদলা নিতে যা করার করবে সরকার’

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:৩৫ পিএম

ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরের পুলওয়ামায় নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে ভয়াবহ হামলায় নিহত সেনাদের কফিন বহন করলেন সে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এবং জম্মু-কাশ্মির পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা দিলবাগ সিং।

স্বরাষ্ট্রমন্ত্রী আশ্বাস দিয়েছেন, বদলা নিতে যা করার করবে সরকার, শুক্রবার জাতীয় পতাকায় মোড়া কফিন কাঁধে নেন তিনি। কফিনের অন্যদিকে ছিলেন পুলিশের ডিরেক্টর জেনারেল, আর পেছন পেছন হাঁটেন অন্যরা।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ২ টা নাগাদ শ্রীনগর পৌঁছান স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। সেখান থেকে বদগাঁও এ নিহত সেনাদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন তিনি। বৃহস্পতিবার পুলওয়ামায় জম্মু কাশ্মির জাতীয় সড়কে ৩৫০ কেজি বোঝাই বিস্ফোরক নিয়ে সেনাবাহিনীর কনভয়ে ঢুকে হামলা চালায় জঙ্গিরা।

পুলওয়ামায় হামলার নিন্দা জানিয়েছে ভারতের সরকারদলীয় নেতা থেকে শুরু করে বিরোধীরাও। হামলার দায় স্বীকার করেছে পাক জঙ্গি সংগঠন জইশ-ই-মুহাম্মদ। শুক্রবার সিআরপিএফের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘৃন্য হামলার বদলা নেয়া হবে।

কেন্দ্রীয় বাহিনীর পক্ষ থেকে টুইটে জানানো হয়েছে, আমরা ভুলব না, আমরা ছেড়ে দেব না। আমরা পুলওয়ামায় শহিদ জওয়ানদের স্যালুট জানাচ্ছি, আমাদের শহিদ ভাইদের পরিবারের পাশে থাকব আমরা।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: