‘সোসাইটি ফর ট্রেনিং এনভায়রনমেন্ট এন্ড প্রোচপারিটি’ এর শাখা উদ্ভোধন

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:০৫ পিএম

নওগাঁর ধামইরহাটের ফতেপুর বাজারে সোসাইটি ফর ট্রেনিং এনভায়রনমেন্ট এন্ড প্রোচপারিটির (স্টেপ)শাখা অফিসের শুভ উদ্বোধন করা হয়েছে ।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১টায় প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক জনাব রুবেল আহম্মেদ আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে অফিস মিলনায়তনে এক দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে আলহাজ্ব জিল্লুর রহমানের সঞ্চলনায় মো: জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধামাইরহাট ৫নং আড়ানগর ইউনিয়ন চেয়ারম্যান মো: শাহজাহান আলী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সামসুল হক, এসএম জাভেদ নওয়াজ আলমগীর, জামিউল হক চৌধুরী, মোছাদ্দেকুর রহমান প্রমুখ।

স্টেপের আঞ্চলিক শাখার ব্যবস্থাপক মো:  ফরিদ হোসাইন বলেন, সোসাইটি ফর ট্রেনিং এনভায়রনমেন্ট এন্ড প্রোচপারিটি (স্টেপ)সবসময় আরও বেশি মানুষের কাছে পৌঁছার জন্য এবং সামগ্রিক অর্থনৈতিক উন্নয়নের জন্য কাজ করে।

এ শাখা উদ্বোধনের ফলে এ এলাকার ব্যবসায়িক প্রতিষ্ঠান ও ক্ষুদ্র ঋণের গ্রাহকরা আধুনিক সেবা পাবেন। উদ্বোধনের দিনে আশেপাশের এলাকায় উৎসবমুখর পরিবেশ সৃস্টি হয়। এ সময় উক্ত সংস্থার  উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: