প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

জবিতে জনপ্রশাসন প্রতিমন্ত্রী

উন্নত দেশ গঠনে সকলকে একযোগে কাজ করার আহ্বান

১৫ ফেব্রুয়ারি ২০১৯ , ০৭:৫৭:১৯

ছবি: প্রতিনিধি

২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত, সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করতে ছাত্র-ছাত্রী ও তরুণ সমাজসহ সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

আজ শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এলামনাই এসোসিয়েশন আয়োজিত প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উৎসবে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ অনেক প্রতিকূলতা সত্ত্বেও অর্থনৈতিক, সামাজিক, শিক্ষা, ক্রীড়াসহ বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন ঘটিয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রেখে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে সকলকে মেধা ও সততার সাথে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ একটা সময় সন্ত্রাস, জঙ্গীবাদ আর দুর্নীতির কারণে ঝুঁকিপূর্ণ রাষ্ট্রে পরিণত হয়েছিলো। সেই অবস্থা থেকে বের হয়ে দেশ এখন উন্নয়নের অগ্রযাত্রায় শামিল হয়েছে। এ যাত্রা অব্যাহত রেখে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে হলে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে দেশের জন্য কাজ করতে হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এলামনাই এসোসিয়েশনের সভাপতি রাশেদুল ইসলাম পল্লবের সভাপতিত্বে পুনর্মিলনী উৎসবে আরও বক্তব্য রাখেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মিজানুর রহমান, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান খন্দকার মোশাররফ হোসেন ভুঁইয়া।

বিডি২৪লাইভ/এসএইচআর/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: