প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

ফেসবুকে ভিডিও বার্তা

আসছেন সোহেল তাজ!

প্রকাশিত: ০২:৪০ পূর্বাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

ছবি : ইন্টারনেট থেকে

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের পুত্র সোহেল তাজ। ‘আর ইউ রেডি?’ এই শিরোনামে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন তিনি।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় নিজের ভেরিফাইড ফেসবুক পেজে ১৯ সেকেন্ডের এ ভিডিও বার্তা প্রকাশ করেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ।

ভিডিও বার্তায় দেখা যায়, তিনি তার বাসভবন থেকে বেরিয়ে একটি বাসার দরজায় কড়া নাড়ছেন। তারপরই তাতে লিখা উঠে ‘সোহেল তাজ আসছে আপনার দরজায়, আপনি রেডি তো?’

এ রিপোর্ট লিখা পর্যন্ত এই ভিডিও বার্তায় মন্তব্য করেছেন ১৩৯২ জন, তাতে রিয়েক্ট করেছেন ১২ হাজারের অধিক ব্যক্তি, আর এটি শেয়ার করেছেন ১৪১৭ জন, ভিডিওটি ভিউ হয়েছে ১ লাখ ২ হাজারের বেশি।

সোহেল তাজ পোস্ট করা ওই ভিডিও বার্তার নিচে মন্তব্যকারীরা প্রায় সকলেই তাকে অভিনন্দন ও স্বাগতম জানাচ্ছেন।

সেখানে বিএম জাকির হোসেন নামে একজন মন্তব্য করেছেন, ‘দূর্গম চর এলাকায় আমার বাড়ি নদী বেষ্টিত এই জনপদে আসতে পারবেন বলে মনে হয় না।’ এই মন্তব্যের উত্তরে সোহেল তাজ বলেন, সময়ই বলে দিবে।

লিজা আক্তার নাকে আরেকজন মন্তব্য করেছেন, ‘কিন্তু আমার বাসার দরজা তো এত দামি না। আর তাই আপনার আসা ও হবে না।’ এই মন্তব্যের উত্তরে সোহেল তাজ বলেন, দরজা না থাকলেও আসতে পারি।

আসাদুজ্জামান জুয়েল নামে একজন মন্তব্য করেছেন, ‘স্যার গরিবের বাসায় সত্যিই আসবেন? নাকি এটা কোন করপোরেটিয় বিজ্ঞাপনের মতোই জাস্ট বলার জন্য বলা?’

মো: ফরহাদ হোসেন নামে একজন মন্তব্য করেছেন, ‘ভাইয়া আমি আছি আপনার অপেক্ষায়।’

এভাবে ১৩৯২ টির মতো কমেন্ট করেছে ফেসবুক ব্যবহারকারীরা।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: