মো: ইমরান হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

নিউজিল্যান্ড শিবিরে মোস্তাফিজের হানা

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০৯:০৫:০০

ছবি : ফাইল ফটো

নেপিয়ার থেকে ক্রাইস্টচার্চের হেগলি ওভালে টাইগারদের ব্যাটিংয়ের চিত্রটা ছিল একই রকম। আবারও কিউই পেস বোলিংয়ের সামনে ধুঁকল বাংলাদেশের ব্যাটিং টপ অর্ডাররা। কিন্তু সবাই যখন ব্যর্থতার পরিচয়ে আসা যাওয়ার মিছিলে ছিল তখন দলের হয়ে জ্বলে উঠেন মোহাম্মদ মিথুন সেই সাথে রান পেলেন সাব্বির রহমান। এই দুজনের ব্যাটে বাংলাদেশ পেল ২২৬ রানের লড়াই করার মতো পুঁজি।

এই মামুলি লক্ষ্য তারা করতে নেমে ওপেনিং করতে নামেন নিউজিল্যান্ডের দুই ওপেনার মার্টিন গাপটিল ও হেনরি নিকোলস। ক্রিজে এসেই আক্রমণাত্মক ভাবে বাংলাদেশি বোলারদের মোকাবেলা করতে থাকে তারা। কিন্তু হেনরি নিকোলসের ইনিংস বড় করতে দেননি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। হেনরি দলীয় ৫০ রানে লিটন দাসকে ক্যাচ দিয়ে ২৩ বলে ১৪ রান করে ফিরে যায় সাজঘরে।

সংক্ষিপ্ত স্কোর:
নিউজিল্যান্ড: ৫০/১ ( ৪.২ ওভার)।
ব্যাটিং: মার্টিন গাপটিল (৩৫*), কেন উইলিয়ামসন(০*)

বাংলাদেশ: ২২৬/১০ ( ৪৯.৪ ওভার)।

টার্গেট: ২২৭

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদী হাসান, মাশরাফি বিন মুর্তজা , মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন, রস টেলর, টম ল্যাথাম (ডব্লু), জেমস নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, টড এস্টল, ম্যাট হেনরি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: