প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনাঃ আরেফিন সোহাগ

ডেস্ক এডিটর।

হাঁটতে পারছেন না এমপি ফারুক, দোয়া চাইলেন সবার কাছে

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:১৮:১২

ছবি: সংগৃহীত

মঞ্চ থেকে পড়ে গুরুতর অসুস্থ হয়ে বাসায় বিশ্রামে রয়েছেন চিত্রনায়ক ও এমপি আকবর হোসেন পাঠান (ফারুক)। ১৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বিকালে রাজধানীর মহাখালীতে অবস্থিত আই পি এইচ স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে মঞ্চ থেকে নামতে গিয়ে পা পিছলে পড়ে যান তিনি।

তাৎক্ষণিক ভাবে উত্তরার একটি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয় তাকে। কর্তব্যরত ডাক্তার মাধ্যম জানতে পারেন তার দু’পায়ের হাড়ে ফাটলের সৃষ্টি হয়েছে। এরপর তার দুই পায়ে ব্যান্ডেজ করানো হয়েছে।

বর্তমানে তিনি বাসায় বিশ্রামে রয়েছেন। শনিবার (১৬ ফেব্রুয়ারি) বিডি২৪লাইভ’র স্টাফ করেসপন্ডেন্ট আরেফিন সোহাগকে মুঠফোনে ফারুক বলেন, ‘এই ঘটনার পর আমার হাঁটা চলা বন্ধ হয়ে গেছে। আমার দু’পায়ে ব্যান্ডেজ করানো হয়েছে। এক সপ্তাহ আমাকে বিশ্রামে থাকতে বলেছে চিকিৎসক। আগামী সপ্তাহে ব্যান্ডেজ খোলা হবে। এর আগে আর হাঁটতে পারবো না।’

তিনি বলেন, ‘আমি খুব সতর্ক থাকি সব সময়ই। কিন্তু বুঝলাম না হঠাৎ করে এমন ঘটনা কিভাবে ঘটল। আমার এমন ঘটনা শোনার পর শিল্পী ও রাজনৈতিক অঙ্গনের অনেকে খোঁজ খবর নিয়েছে। চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যরা ফোন করেছে কিন্তু হয়তো ব্যস্ততার কারণে দেখতে আসতে পারে নি। আমি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যায সেই জন্য সবাই আমার জন্য দোয়া করবেন।’

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: