প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গুলি ও পিস্তলসহ ইয়াবা ব্যবসায়ী আটক

১৬ ফেব্রুয়ারি ২০১৯ , ০৮:৫৮:০০

ছবি : প্রতিনিধি

খাগড়াছড়ি জেলা সদরের ন্যান্সি বাজার এলাকায় সন্দেহভাজন এক মাদক ব্যবসায়ীকে ৬ রাউন্ড গুলি ও একটি বিদেশি পিস্তলসহ আটক করা হয়েছে।

আটককৃত ব্যক্তির নাম ফারুক মিয়া (২৭)। সে ন্যান্সি বাজার সংলগ্ন ইসলামপুরের হায়দার আলীর সন্তান বলে জানা গেছে। সে এলাকায় তাবিজ ফারুক নামেও পরিচিত।

পুলিশ সূত্রে জানা যায়, সন্দেহভাজন এক ফারুককে তল্লাশি করতে গেলে তার কাছ থেকে ১টি ৭.৬৫ পিস্তল, ৬ রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিন পাওয়া যায়। এ সময় পুলিশ অস্ত্রসহ তাকে গ্রেফতার করে। অবৈধ অস্ত্র আইনে খাগড়াছড়ি সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ৬ তারিখ- ১৬ ফেব্রুয়ারি ২০১৯ খ্রি: বলে নিশ্চিত করেছে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন টিটো।

খাগড়াছড়ির পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান (পিপিএম-সেবা) বলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলার সার্বিক দিক নির্দেশনায় মাদক, অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও বিস্ফোরক দ্রব্যাদি উদ্ধারের লক্ষ্যে চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে খাগড়াছড়ি সদর থানা পুলিশ ফারুক মিয়া নামে একজনকে ১টি ৭.৬৫ পিস্তল, ৬ রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিনসহ তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। আমাদের এই চলমান অভিযান অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: