প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পুটখালী সীমান্তে ১৪ পিস সোনার বারসহ আটক ১

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সোনার বারসহ দিলিপ হাওলাদার (৩৫) নামে এক জনকে আটক করেছে বিজিবি। সে বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের খিদিরাম হাবিলদার এর ছেলে। 

আটক দিলিপ হাওলাদার বিজিবি’র কাছে স্বীকার করে জানান, আটক হওয়া সোনার বার গুলো ভারতে বনগাঁ থানা শহর এলাকার বাসিন্দা শীর্ষ সোনা ব্যবসায়ী অনুপ বিশ্বাসের।

পুটখালী কোম্পানি কমান্ডার সুবেদার লাবলুর রহমান জানান, গোপন সংবাদে জানতে পারি একজন সোনা পাচারকারী বেনাপোল থেকে বিপুল পরিমান সোনা নিয়ে ভারতে পাচারের উদ্ধারে পুটখালী সীমান্তের দিকে যাচ্ছে।

এ ধরনের সংবাদের ভিত্তিতে বিজিবি পুটখালী কোম্পানি কমান্ডার সুবেদার মুন্সি লাবলু রহমান ও পাচভূলেট ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার সাইফুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ১৪টি সোনারবার আসামী দিলিপ হাওলাদারকে আটক করা হয়।

খুলনা ২১ বিজিবির অধিনায়ক লেঃকর্ণেল ইমরাম উল্লাহ সরকার সোনাবারসহ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান আটক দিলিপ কে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: