ছাত্রের সঙ্গে শিক্ষিকার যৌন সম্পর্ক

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ০৯:৩১:০০

ছবি : ইন্টারনেট থেকে

চেলসি লেরোয় (২৩)। তিনি একজন শিক্ষিকা। নাটকের শিক্ষিকা। কিন্তু নতুন চাকরিতে যোগ দেয়ার এক মাসের মধ্যে তিনি তার চেয়ে অনেক ছোট একজন ছাত্রের সঙ্গে গড়ে তুললেন যৌন সম্পর্ক। তার সঙ্গে দু’বার যৌন সম্পর্ক স্থাপন করে তিনি এখন জেলের ঘানি টানছেন।

ঘটনাটি যুক্তরাষ্ট্রের মিসোরির বেরি কাউন্টির সাউথওয়েস্ট হাই স্কুলের। সেখানে নতুন চাকরিতে যোগ দিয়েই তিনি ওই ছাত্রের সঙ্গে গড়ে তোলেন যৌন সম্পর্ক। স্কুলের ‘লিটল থিয়েটারে’ দু’বার এমন সম্পর্কে মিলিত হন।

এ খবর দিয়েছে বৃটেনের একটি ট্যাবলয়েড পত্রিকার অনলাইন সংস্করণ। এতে বলা হয়, ওই শিক্ষিকার বিরুদ্ধে দু’দফা ধর্ষণ ও শিক্ষিকা হিসেবে একজন ১৬ বছর বয়সী ছাত্রের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলার জন্য দু’দফা অভিযোগ আনা হয়েছে। এ অপরাধে সর্বোচ্চ ২২ বছর পর্যন্ত জেল হতে পারে তার।

চেলসি লেরোয়’কে ক্যাসভিলের দক্ষিণে অবস্থিত ওয়াশবার্নের সাউথওয়েস্ট আর-ভি স্কুল ভাড়া করে ২০১৮ সালের আগস্টে। সেখানে তিনি মাত্র ৯৫ দিন কাজ করতে পেরেছেন। বেরি কাউন্টি শেরিফ অফিসের একজন গোয়েন্দা অ্যানজেল কোল সাক্ষাতকার নিয়েছেন সাউথওয়েস্ট হাই স্কুলের ওই ছাত্রের। এতে সে স্বীকার করেছে যে, শিক্ষিকা লেরোয় দুটি আলাদা দিনে তার সঙ্গে দু’বার যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন। স্কুল সবে শুরু হওয়ার পর প্রথমে তাদের মধ্যে এসএমএস বিনিময় দিয়ে ঘটনার শুরু। প্রথম টেক্সট বিনিময়ের এক সপ্তাহ পরে মধ্য সেপ্টেম্বরে প্রথম ওই ছাত্র ও শিক্ষিকা চুম্বন বিনিময় করে। পরের সপ্তাহে তারা আবার চুম্বন বিনিময় করেন। এরপরই হাই স্কুলটির লিটল থিয়েটার রুমে ২০ শে সেপ্টেম্বর তাদের শরীর বিনিময় হয়। তারা যৌন সম্পর্কে লিপ্ত হয়।

তদন্তকারীদের কাছে ওই ছাত্র বলেছে, এর এক সপ্তাহ পরে দ্বিতীয়বার তারা একই রুমে আবারও যৌন সম্পর্ক স্থাপন করে। আদালতের ডকুমেন্টে বলা হয়েছে, ওই শিক্ষিকা নাটকের একজন বদলি শিক্ষিকা হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এ সময়ে তাকে দিনে ৯০ ডলার পারিশ্রমিক দেয়া হতো।

যদি তিনি অভিযুক্ত প্রমাণিত হন তাহলে লেরোয়কে প্রতিটি অপরাধের জন্য ৭ বছর করে জেল পেতে হতে পারে। তাকে গত ৮ই ফেব্রুয়ারি গ্রেপ্তার করা হয়েছে। ২০ শে ফেব্রুয়ারি তাকে আদালতে তোলার কথা রয়েছে। সূত্র: মানবজমিন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: