প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনাঃ আরেফিন সোহাগ

ডেস্ক এডিটর।

নরেন্দ্র মোদীর ‘মা’ জারিনা ওয়াহাব!

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:৩৩:৪৬

ছবি: ইন্টারনেট

বর্ষীয়ান অভিনেত্রী জারিনা ওয়াহাব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকে তার ‘মা’ হীরা বেন মোদীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন। ওমুঙ্গ কুমারের সিনেমা ‘পিএম নরেন্দ্র মোদী' তে বরখা বিস্ত সেনগুপ্তকে দেখা যাবে তার স্ত্রী যশোদাবেন নরেন্দ্র মোদীর ভূমিকায়। বলিউডের ট্রেড এনালিস্ট তরন আদর্শ শনিবার সোশ্যাল মিডিয়ায় এ খবর জানান।

‘চিতচোর’, ‘শাওন কো আনে দো’, ‘মাই নেম ইজ খান’, ‘অগ্নিপথ', ‘দিল ধড়কনে দো’ সিনেমায় জারিনা ওয়াহাবকে দেখা গিয়েছে। তিনি অসংখ্য টিভি শো’তেও অভিনয় করেছেন। মুখ্য চরিত্রে থাকছেন বিবেক ওবেরয়।

বরখা বিস্তকে বিভিন্ন টেলিভিশন সিরিয়ালে দেখা গিয়েছে তার মধ্যে উল্লেখ্য ‘কসৌটি জিন্দেগি কি', ‘কাভ্যাঞ্জলি’, ‘নামকরণ’ প্রভৃতি। তিনি সঞ্জয় লীলা বনশালির সিনেমা ‘গলিও কি রাসলীলা রাম-লীলা’তে ছিলেন।

সিনেমার স্টার কাস্ট নিয়ে প্রযোজক সন্দীপ সিং আগেই পিটিআইকে বলেছিলেন, ‘প্রচণ্ড’ সম্ভাবনাময় এবং প্রতিভাময় অভিনেতা-অভিনেত্রীদের এই সিনেমায় নেওয়া হচ্ছে।’

বিবেক ওবেরয় সিনেমায় নরেন্দ্র মোদী ভূমিকায় অভিনয় করছেন। তিনিও নিজের লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন আগেই।

‘পিএম নরেন্দ্র মোদী’ আদতে বর্তমান প্রধানমন্ত্রীর বায়োপিক। সিনেমাটি ভারতে ২৩টি ভাষায় মুক্তি পাবে।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: