সম্পাদনাঃ আরেফিন সোহাগ

ডেস্ক এডিটর।

‘আমি যতদিন বাঁচব অভিনয় করব’

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:১৩:১৮

ছবি: প্রতিনিধি

উপস্থাপনা, নাটক, চলচ্চিত্র, বিজ্ঞাপণে কাজ করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন এলিনা শাম্মী। খুলনা শহরে বেড়ে উঠা ছোট্ট মেয়ে আজ রঙ্গীন পর্দায় পরিচিত মুখ। নানামুখী কাজ নিয়ে বর্তমান বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। বর্তমান কাজ এবং জীবনের নানান বিষয়ে কথা বলেছেন বিডি২৪লাইভ’র সাথে। সাক্ষাৎকারটি নিয়েছেন স্টাফ করেসপন্ডেন্ট আরেফিন সোহাগ।

বিডি২৪লাইভ: আপনার শুরুর গল্পটা শুনতে চাই, কি ভাবে হয়েছিল আপনার পর্দায় পর্দাপণ?
এলিনা শাম্মী:
২০১১ সালে দেশের বে-সরকারী টিভি চ্যানেলের উপস্থাপনার মাধ্যমে আমার টেলিভিশনের পর্দায় আসা। এরপর থেকে সিনেমা, নাটক এবং বিজ্ঞাপনের কাজের মাধ্যমে ভক্তদের ভালোবাসা পেয়েছি।

বিডি২৪লাইভ: বর্তমান আপনার ব্যস্ততা কি নিয়ে?
এলিনা শাম্মী:
অভিনয়ের মানুষ আমি, ব্যস্ত অভিনয় নিয়ে। সিনেমা, বেশ কয়েকটি নাটকের কাজ শেষ করলাম। ইতমধ্যে বিজ্ঞাপনের কাজও করলাম। সব মিলিয়ে অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছি।

বিডি২৪লাইভ: অভিনয় নিয়ে আপনার আগামী পরিকল্পনা কি?
এলিনা শাম্মী:
আমার চিন্তা ভাবনা সবই অভিনয় নিয়ে। আমি যতদিন বাঁচব অভিনয় করব। আমার মৃত্যুর পর যেন আমাকে আমার অভিনয়ের মাধ্যমে সবাই খুঁজে পাবে। ভালো গল্পে অভিনয় করতে চাই। আমি নায়িকা হতে চাই না, অভিনেত্রী হতে চাই।

বিডি২৪লাইভ: একজন নায়িকা মধ্যে কি গুন থাকা উচিত?
এলিনা শাম্মী:
প্রথমত ধৈর্য্য, তারপর অভিনয় শিক্ষা, এরপর সবার প্রতি সম্মানবোধ। আমার মনে হয় এই তিনটা দিক একজন নায়িকার মধ্যে থাকা উচিত।

বিডি২৪লাইভ: আপনার কাছে কোন নায়িকার অভিনয় ভালো লাগে?
এলিনা শাম্মী:
নুসরাত ফারিয়া, বিদ্যা সিনহা মিম। এই দুজনের অভিনয় আমাকে মুগ্ধ করে। নুসরাত ফারিয়া আমার বন্ধু। সে সব চরিত্রেই অভিনয় করতে পারে। আর মিম তো দারুন অভিনয় করে। যে ভাবেই তাকে সাজানো হয় সেই ভাবেই অভিনয় করতে পারে।

বিডি২৪লাইভ: আপনার ভালোবাসার মানুষ আছে? যদি কিছু বলতেন।
এলিনা শাম্মী:
আমার তো ভালোবাসার মানুষের অভাব নেই। পরিবার, বন্ধু-বান্ধবসহ অনেকের ভালোবাসায় মুগ্ধ আমি।

বিডি২৪লাইভ: অভিনয় করতে গিয়ে কি ধরণের সমস্যার সম্মুখীন হতে হয়?
এলিনা শাম্মী:
সমস্যার তো শেষ নেই। আমি এটা নিয়ে কিছু বলতে চাই না। তবে সব সমস্যা কাটিয়ে নিজের কাজটা ঠিক মত করার চেষ্টা করি।

বিডি২৪লাইভ: বড় পর্দা নাকি ছোট পর্দা কোনটায় কাজ করতে বেশি ভালো লাগে আপনার?
এলিনা শাম্মী:
আমি পর্দার বিভক্তি করে কাজ করি না। অভিনয় সব পর্দার জন্যই অভিনয়। তবে সিনেমা মানে তো বড় পরিসর। টিভি’র কাজ তো একবার প্রচার হওয়ার পর তেমন প্রচার হয় না। আর সিনেমা তো তো বেঁচে থাকে বছরের পর বছর।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: