প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

বন্ধ হয়ে গেল অনলাইনে জুয়া খেলার ১৭৬ সাইট

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:৪৯:১৬

বাংলাদেশে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) অনলাইনে জুয়া খেলার ১৭৬টি ওয়েবসাইট বন্ধ করেছে। রবিবার দেশের সব ইন্টারনেট সরবরাকারী গেটেওয় ও টেলিকম ডিপার্টমেন্টকে জুয়া সংক্রান্ত ওয়েব সাইটগুলো বন্ধের নির্দেশন দেন।

নিরাপদ ইন্টারনেট সুবিধা প্রদানের জন্য এ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে বিটিআরসি কর্তৃপক্ষ। বিটিআরসি আজ বিকেলে এই আদেশ দেওয়ার পর থেকে ১৭৬টি ওয়েবসাইট বন্ধ করা হয়েছে। যা এখন থেকে আর বাংলাদেশে ব্যবহার করা যাবে না।

ইমদাদুল হক বলেন, ১৭৬টি সাইট বন্ধ করতে বিভিন্ন পর্যায়ের ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারদের নির্দেশনা দিয়েছিল বিটিআরসি। আজ তা কার্যকর করা হয়েছে। আরও কিছু জুয়া ও বেটিং সাইট বন্ধের নির্দেশনা আসতে পারে বলে জানিয়েছেন তিনি।

সম্প্রতি ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার দেশে পর্নোসাইট বন্ধের ঘোষণা দেন। এরপরই বিটিআরসি এ বিষয়ে তৎপর হতে থাকে। ইতোমধ্যে বিটিআরসি কয়েক দফায় প্রায় চার হাজার পর্নোসাইট বন্ধ করেছে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: