প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

হাসপাতালে শয্যাশয়ী সালাহ উদ্দিন লাভলু

১৮ ফেব্রুয়ারি ২০১৯ , ১২:৫১:০৮

জনপ্রিয় নাট্য নির্মাতা ও ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাউদ্দিন লাভলু হাসপাতালে ভর্তি। গতকাল রোববার (১৭ ফেব্রুয়ারি) হঠাৎ অসুস্থ হয়ে পড়লে সন্ধ্যা ৭টার দিকে তাকে রাজধানীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়।

রক্তের প্লাটিলেট কমে যাওয়ার কারণে ডাক্তাররা লাভলুকে পর্যবেক্ষণে রেখেছেন বলে জানান ডিরেক্টরস গিল্ডের সাংগঠনিক সম্পাদক তুহিন।

তিনি আরও জানান, হাসপাতালে নেয়ার পর প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে সালাহউদ্দিন লাভলুকে। এখন ভালো আছেন তিনি। একটু সুস্থবোধ করলেই তাকে বাসায় নিয়ে যাওয়া হবে।

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় নাট্যকার হিসেবে সকলের কাছে অতি পরিচিত সালাউদ্দিন লাভলু। তার পরিচালিত প্রথম নাটক দ্বিচক্রযান (১৯৯৭)।

সালাউদ্দিন লাভলু পরিচালিত উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে আছে- ভবের হাট, গরু চোর, চাক্কুওয়ালী, সার্ভিস হোল্ডার, তৃতীয় পুরুষ, ঢোলের বাদ্য, বংশ রক্ষা, শীল বাড়ি, সুখ-অসুখের সালতামামী, চোর ফাঁদ, ব্যস্ত ডাক্তার, পত্রমিতালী, গাধা নগর, রঙ্গের মানুষ, বাহাদুর ডাক্তার, শালিস সমাচার।

বিডি২৪লাইভ/আইএন/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: