প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: আমিনুল ইসলাম রোমান

ডেস্ক এডিটর

সালমান মুক্তাদিরকে খুঁজছেন আইসিটি মন্ত্রী

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:৩৬:১৯

ছবি: ইন্টারনেট

ইউটিউবার, মডেল ও অভিনেতা সালমান মুক্তাদির এই সময়ের একটি আলোচিত নাম। তাকে নিয়ে আলোচনা সমালোচনার শেষ নেই। একেক সময় একেক বিষয় নিয়ে আলোচনায় এসেছেন তিনি।

তবে হঠাৎ করেই সালমান মুক্তাদিরকে খুঁজছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তফা জব্বার।

আজ সোমবার (১৮ ফেব্রুয়ারি) সালমান মুক্তাদিরের অবস্থান জানতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি পোস্ট দিয়েছেন মোস্তফা জব্বার।

ওই পোস্টে মন্ত্রী লেখেন, ‘কেউ কি সালমান মুক্তাদিরের আজকের অবস্থা জানাতে পারবেন?’

এ বিষয়ে যোগাযোগ করা হলে আইসিটি মন্ত্রী মোস্তফা জব্বার বাংলাদেশের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যমকে বলেন, ‘আমি সালমানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি, এটা আমি করতেছি। দ্যাটস ইট।’

উল্লেখ্য, অনেক দিন থেকে নানা কারণে সমালোচিত হয়ে আসছেন ইউটিউবার সালমান মুক্তাদির। এবার নতুন একটি ভিডিও প্রকাশ করে ভক্তদের তোপের মুখে পড়েছেন তিনি। ৬ ফেব্রুয়ারি থেকে তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার কমতে শুরু করেছে। এক সপ্তাহে ইউটিউবের প্রায় দেড় লক্ষ ফলোয়ার হারিয়েছেন সালমান।

সম্প্রতি ফেব্রুয়ারি সালমানের ইউটিউব চ্যানেল ‘সালমান দ্যা ব্রাউনফিস’ এ ‘অভদ্র প্রেম’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ হওয়ার পর থেকে চ্যানেলটির সাবস্ক্রাইবার কমতে থাকে। ভিডিওটি সাড়ে ৮ লাখের বেশি ভিউ হয়েছে। তবে ডিজলাইক পড়েছে ১ লাখ ৬৪ হাজার আর লাইক পড়েছে মাত্র ২৫ হাজার। মূলত ভিডিওতে দেখানো রগরগে দৃশ্যের জন্যই সমালোচনার ঝড় ওঠে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: