সম্পাদনাঃ আরেফিন সোহাগ

ডেস্ক এডিটর।

প্রেমিকার সাথে দেখা করায় প্রেমিকের নাক কর্তন!

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১২:১৫:০৫

ছবি:প্রতীকী

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে নাক হারালেন প্রেমিক। এ ঘটনায় বান্ধবীর বাবা মা, কাকা ও ভাইদের গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের আমরেলি জেলাতে।

শনিবারের রাতে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে এমন ঘটনাও যে ঘটতে পারে তা কল্পনাও করেন নি ওই যুবক। প্রতি সপ্তাহেই তিনি দেখা করতে যান। কিন্তু এবার প্রেমের শাস্তি পেতে হলো তাকে। প্রেমিকার পরিবার সেই রাতেই ধরে তার নাক কেটে দেয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে গতকাল সোমবার।

আমরেলির জিবাপুর গ্রামের বাসিন্দা, প্রকাশ কোলি (২৩) শনিবার রাতে তার বান্ধবীর সঙ্গে একান্তে দেখা করতে যান বলে জানিয়েছেন পুলিশ ইন্সপেক্টর জে ডি আহির। তার বান্ধবীও ওই একই গ্রামের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, প্রকাশ যখন প্রেমিকার সঙ্গে দেখা করতে ঘটনাস্থলে পৌঁছান, তখন মেয়ের কাকা প্রকাশের নাক কেটে ফেলেন। তড়িঘড়িই তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

পুলিশ আরো জানিয়েছে, প্রকাশের বান্ধবীর বাবা মা, ভাই ও কাকাকে সোমবার গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৬ ধারা (বিপজ্জনক অস্ত্রের দ্বারা মারাত্মকভাবে আঘাত করা) এবং ১৪৬ ধারায় (দাঙ্গা) মামলা করা হয়েছে।

এই পাঁচ অভিযুক্তের নাম হলো জগদীশ পিপালিয়া, সারদাবেন পিপালিয়া, সুরেশ পিপালিয়া, অতুল পিপালিয়া ও কালু পিপালিয়া। সূত্র: এনডিটিভি

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: