প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মামলা করতে করতে ঐক্যফ্রন্টই পঙ্গু হয়ে যাবে: কাদের

প্রকাশিত: ০৩:৪১ অপরাহ্ণ, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

ছবি: ফাইল ফটো

জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীদের করা মামলায় আওয়ামী লীগ রাজনৈতিকভাবে পঙ্গু হয়ে যাবে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আওয়ামী লীগ নয় মামলা করতে করতে তারা (ঐক্যফ্রন্ট) নিজেরাই পঙ্গু হয়ে যাবে।’

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাজধানীর তেজগাঁওয়ে সড়ক ও জনপথ অধিদপ্তরে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টে গণশুনানির অনুমতি প্রসঙ্গে তিনি বলেন, তারা সোহরাওয়ার্দী উদ্যানে গণশুনানী না করে গণতামাশা করবে। তবে তারা যদি গণশুনানী করে তাহলে, ডিএমপিকে অনুরোধ করছি অনুমতি দেওয়া যায় কি না।

সেতুমন্ত্রী বলেছেন, ১৪ দল ভাঙনের কোনো কারণ নেই। শরিক দলগুলোর মধ্যে ছোট-খাটো মান অভিমান থাকতে পারে। এই মান অভিমানের কারণও হয়তো সবাই জানেন। এখানে তেমন কোনো সমস্যা নেই। তবে আশা করি খুব শিগগিরই এ অভিমান কেটে যাবে।

উপজেলা নির্বাচনে বিএনপি প্রার্থী না দেওয়া প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তাদের নেতৃত্ব তৃণমূল মানে না। তাদের নেতৃত্বকে উপেক্ষা করে ইতোমধ্যে ২৩ জন প্রতিযোগিতা করছেন এবং দ্বিতীয় দফায়ও ৩৭ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন এমন তথ্য আমাদের হাতে আছে।

ডাকসু নির্বাচনে আওয়ামী লীগ প্যানেল ঠিক করে দেবে কি না এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ডাকসুর নির্বাচনকে সামনে রেখে ছাত্রলীগকে একটি সর্ট লিস্ট তৈরি করার জন্য বলা হয়েছে। আশা করি ছাত্রলীগের প্যানেল নিয়ে কোনো সমস্যা হবে না।

বিডি২৪লাইভ/এসএ/এসবি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: