‘নির্বাচিত হলে ঢাকার প্রতিটি বাসে সিসি ক্যামেরা লাগাব’

১৯ ফেব্রুয়ারি ২০১৯ , ০৪:৩২:৩১

ছবি: ইন্টারনেট

মেয়র নির্বাচিত হলে রাজধানীর প্রতিটি বাসে সিসি ক্যামেরা স্থাপন করবেন বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। তিনি বলেন, বাসের মধ্যে আমাদের মা-বোনরা ইভটিজিং ও নানা ধরনের হয়রানির শিকার হন। তারা যৌন নির্যাতন ও ইভটিজিংমুক্ত নগরী চান। তাই আপনারা আমাকে মেয়র নির্বাচিত করলে ঢাকার প্রতিটি বাসে সিসি টিভি ক্যামেরা লাগানোর ব্যবস্থা করব।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) রাজধানীর মিরপুর ১৩ নম্বর সেকশন এলাকায় নির্বাচনী জনসংযোগকালে তিনি এসব কথা বলেন। আতিকুল ইসলাম বলেন, আমাদের নগরবাসী চায় সুন্দর ও বাসযোগ্য নগরী। আমি মেয়র নির্বাচিত হলে সুন্দর ও বাসযোগ্য নগরী উপহার দেয়াই হবে মূল লক্ষ্য।

দুপুর ১২টায় মিরপুরের এসওএস হারমেন মেইনার কলেজ প্রাঙ্গণ থেকে নির্বাচনী জনসংযোগ শুরু করেন আতিকুল ইসলাম। তার গাড়িবহর কলেজ প্রাঙ্গণে পৌঁছলে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। এরপর তিনি ১৩ নম্বর কাঁচাবাজার এলাকায় গণসংযোগে যান। সেখানে কাঁচাবাজারের দোকানি ও ক্রেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় নগরবাসীর হাতে তিনি নির্বাচনী লিফলেট তুলে দেন এবং ভোটারদের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন। আতিকুল ইসলাম বলেন, ঢাকার উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই। আসন্ন উপ-নির্বাচনে নৌকা বিজয়ী হলেই আমরা ঢাকার হারিয়ে যাওয়া ঐতিহ্য ফিরিয়ে আনতে পরব।

পরে মিরপুর ২ নম্বর এলাকায় জনসংযোগ করেন আতিকুল। এসব কর্মসূচিতে ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মইনুল হোসেন খান নিখিলসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিকেলে মিরপুর ইনডোর স্টেডিয়ামে বিভিন্ন ক্রীড়া সংগঠন, খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের সঙ্গে মতবিনিময় করেন আতিকুল ইসলাম। পরে মিরপুরের শাহ আলী থানা, দারুস দালাম থানা ও রূপনগর থানার পোলিং এজেন্টদের সঙ্গে মতবিমিয় করেন। সন্ধ্যায় মিরপুরের কয়লাপাড়ায় স্থানীয় আওয়ামী লীগ ও সুধীজনের সঙ্গে মতবিনিময় করেন। রাতে নিকুঞ্জ এলাকায় মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। সূত্র: সমকাল।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: