প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

গানে ফিরলেন আকবর

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:৩৮:০০

ছবি : সংগৃহীত

‘তোমার হাত পাখার বাতাসে’ গান গেয়ে জনপ্রিয়তা পাওয়া কণ্ঠশিল্পী আকবর বেশ কিছুদিন কিডনিজনিত সমস্যা সহ একাধিক রোগে ভুগছিলেন। ওই সময় সারাদিন বিছানাতেই কাটতো তার। ঠিকমত খেতে ও কথা বলতেও পারতেন না তিনি।

এমন অসুস্থতা নিয়ে প্রায় ১ মাস বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি ছিলেন ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মঞ্চে গান গেয়ে সারাদেশে ব্যাপক পরিচিতি পাওয়া এই কণ্ঠশিল্পী। চিকিৎসার জন্য আর্থিক সংকটে পড়ে আকবর তার চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। আকবরের ডাকে সাড়া দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩ জানুয়ারি তার চিকিৎসায় ২২ লাখ টাকা দেন। ওই টাকায় চিকিৎসা নিয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন গায়ক আকবর। সুস্থ হয়ে কিছুদিন আগে বাসায় ফিরেছেন তিনি।

আকবর বলেন, আগের চেয়ে এখন মোটামুটি সুস্থ আছি। হাঁটা-চলা করতে পারছি, খেতে পারি। সবকিছু একাই করতে পারি।

সুস্থ হয়েই গানে ফিরেছেন আকবর। গেল ১৪ ফেব্রুয়ারি টাঙ্গাইলের পাহাড় সখিপুর এলাকায় ভালোবাসা দিবসের একটি কনসার্টে অংশ নিয়েছেন।

তিনি আরও বলেন, অসুস্থতার কারণে কয়েকমাস গান-বাজনা থেকে দূরে ছিলাম। আমার সুস্থতা কামনায় যারা দোয়া করেছেন তাদেরকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। এখন থেকে আবার নিয়মিত গাইব।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: