প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দলীয় মনোনয়ন প্রত্যাশি লেবুর জনসভা মিছিল

প্রকাশিত: ০৭:০০ অপরাহ্ণ, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

ছবি: প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবুর পক্ষে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে পৌরশহরে মিছিল ও জনসভা অনুষ্ঠিত হয়েছে। তৃতীয় ধাপে এই উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় আওয়ামী লীগ থেকে আগামী শুক্রবার দলীয় প্রার্থী  ঘোষণা করা হবে।

মোকছেদুর রহমান লেবুর পক্ষে মঙ্গলবার বিকেলে সময় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে শত শত সমর্থক নিয়ে একটি বিশাল মিছিল বেড় হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার প্রাঙ্গণে এসে শেষ হয়। রামচন্দ্রকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমানউল্লাহ বাদশার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি বক্তব্য দেন দলীয় মনোনয়ন  প্রত্যাশী মোকছেদুর রহমান লেবু, উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক তাকিজুল ইসলাম তারা, সদস্য আবদুল ওহাব, যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রকিবুল হাসান ও নারী নেত্রী ক্লোডিয়া নকরেক কেয়া প্রমূখ।

এ সময় বক্তারা  বলেন, মোকছেদুর রহমান লেবুর ৩৪ বছরের রাজনৈতিক জীবনে কখনো তিনি অপশক্তির কাছে মাথা নত করেননি। ছাত্র জীবনে ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন। নাজমূল স্মৃতি মহাবিদ্যালয়ের ভিপি ছিলেন। শ্রমিকের ন্যায্য মুজুরী প্রতিষ্ঠায় শ্রমিকদের নিয়ে শ্রমিকলীগ গঠন করেছেন। উপজেলা আওয়ামী লীগের  দীর্ঘদিন যুগ্ম সাধারণ সম্পাদক ও পরে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। দীর্ঘদিন এলাকার সাংসদ ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর উন্নয়ন মূলক কাজ করেছেন। কোন প্রকার দুনীতির সঙ্গে আপোষ করেননি। বিরোধী দলে থেকে বহুবার বিএনপির মামলা হামলার শিকার হয়েছেন। র্দুদিনে দলকে নেতৃত্ব দিয়ে সুসংগঠিত করে রেখেছেন। কয়েক বার জেলও খেটেছেন। আমাদের নেত্রী  প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততার প্রতিক, তিনি  মোকছেদুরের রাজনৈতিক কর্মকান্ড বিচার করে আশা করছি তাকেই  তিনি দলীয় মনোনয়ন দিবেন।

গত উপজেলা পরিষদ নির্বাচনে মোকছেদুর রহমান লেবু ক্ষমতাশীল আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদে থেকেও সামান্য ভোটের ব্যাবধানে বিএনপির প্রার্থী একেএম মুখলেছুর রহমানের কাছে পরাজয় বরন করেছেন। তবুও ক্ষমতার অপব্যবহার তিনি করেননি। আগামী শুক্রবার কেন্দ্রিয় আওয়ামী লীগ থেকে দলী প্রার্থীর নাম ঘোষণা করা হবে। আমরা আশা করি  সততা ও নির্ভীককর্মী হিসেবে মোকছেদুর রহমানকে দলী প্রার্থী হিসেবে ঘোষণা করা হবে। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: